1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

প্রেমিকের ধাক্কায় অটোরিকশা থেকে পড়ার ৮ দিন পর তরুণীর মৃত্যু,,

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১১২ বার পড়া হয়েছে

প্রেমিকের ধাক্কায় অটোরিকশা থেকে পড়ার ৮ দিন পর তরুণীর মৃত্যু,,

সোহেল রানা,কুড়িগ্রামঃ

প্রেমিকের ধাক্কায় অটোরিকশা থেকে পড়ার ৮ দিন পর তরুণীর মৃত্যু চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় ওই তরুণীর।কুড়িগ্রামের রাজারহাট উপজেলার টোগরাইহাট এলাকায় প্রেমিকের ধাক্কায় অটোরিকশা থেকে পড়া তুলি খাতুন (১৮) নামে এক তরুণীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

নিহত ওই তরুণী কুড়িগ্রাম পৌর এলাকার পাঠান পাড়া গ্রামের তৈয়ব আলীর মেয়ে। অভিযুক্ত প্রেমিক একই এলাকার আঃ হাকিমের ছেলে সোহাগ (২২)।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়,গত ৩০ সেপ্টেম্বর জেলার রাজারহাট উপজেলায় ঘুরতে যান ওই যুগল। রাজারহাট থেকে কুড়িগ্রাম শহরে ফেরার পথে টোগরাইহাট নামক এলাকায় পৌঁছালে ওই তরুণীকে অটোরিকশা থেকে ধাক্কা মেরে পালিয়ে যান প্রেমিক। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার এ বিষয়ে একটি অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, আজ ওই তরুণী চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। বিষয়টি তদন্তের পরে বিস্তারিত জানানো যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত