1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী’র বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রান বিতরণ

তাহেরহুদা ইউনিয়ন বাসীর ভরসা চেয়ারম্যান হাজী মুনজুর আলম

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

তাহেরহুদা ইউনিয়ন বাসীর ভরসা চেয়ারম্যান হাজী মুনজুর আলম

হরিনাকুন্ডু থেকে রাব্বুল হুসাইন
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ৩ নং তাহেরহুদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের আস্থা ও ভরসা বর্তমান ইউপি চেয়ারম্যান হাজী মুনজুর আলম। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও তাহেরহুদা ইউনিয়নের নির্বাচিত সফল চেয়ারম্যান। এছাড়াও তিনি কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করছেন। এর সুবাদে গণমানুষের মন জয় করেছেন নানা কর্মকাণ্ডের মাধ্যমে। তিনি ব্রিজ, কালভার্ট ও পাকা সড়কসহ এলাকার ব্যাপক উন্নয়ন করে ইউনিয়নবাসীর কাছে আলোচনায় রয়েছেন। তিনিও এলাকাবাসীর প্রত্যাশা পূরণে ইউনিয়নবাসীর সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন। ফলে তার কর্মী বাহিনী আগাম নির্বাচনী প্রচারণা চালানোয় আলোড়ন সৃষ্টি করেছেন।ইউনিয়নের প্রতিটি গ্রাম ও হাটবাজার ঘুরে ঘুরে পথসভা ও মতবিনিময় করছেন এ ইউপি চেয়ারম্যান। তিনি বলছেন, ইউনিয়বাসীর স্বপ্ন পূরণ ও অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আরেকবার চেয়ারম্যান নির্বাচিত হতে চাই। কারণ দেশ এগিয়ে চলছে। সেই সঙ্গে আমি আমার ইউনিয়নকেও সামনের দিকে এগিয়ে নিতে চাই।

ছাব্দার হোসেন বলেন নামে এক বাসিন্দা দেশের কন্ঠ প্রতিনিধিকে জানান, হাজী মুনজুর আলী চেয়ারম্যান এলাকায় ব্যাপক উন্নয়ন করায় আমরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তাকেই প্রার্থী হিসেবে দেখতে চাই। এলাকার উন্নয়ন করতে হলে হাজী মুনজুর আলমের কোনো বিকল্প নেই।

ইউপি সদস্য ছাব্বির হোসেন বলেন হাজী মুনজুর আলম চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় যেভাবে উন্নয়ন কর্মকাণ্ড করেছে তা দেখে আমরা বিস্মিত। এযাবতকাল আমাদের এই ইউনিয়নের কোন জনপ্রতিনিধিই এত উন্নয়ন করে নাই। আমরা আবারও হাজী মুনজুর আলমকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত