1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

দুর্গাপূজা মন্ডপে সরকারি ও ব্যক্তিগত অর্থ সহায়তা দিলেন সমাজকল্যাণ মন্ত্রী।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

দুর্গাপূজা মন্ডপে সরকারি ও ব্যক্তিগত অর্থ সহায়তা দিলেন সমাজকল্যাণ মন্ত্রী।

এস এম সাজু, লালমনিরহাট

লালমনিরহাটের কালীগঞ্জে প্রতিটি হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা মন্ডপে সরকারি ও ব্যক্তিগত আনুদানের চেক বিতরণ করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।

আজ শনিবার সকাল ১১ টার দিকে লালমনিরহাটের কালীগঞ্জে উপজেলার করিম উদ্দিন আহমেদ অর্ডিটরিয়ামে কালীগঞ্জ উপজেলার ৮৯ টি এবং আদিতমারী উপজেলায় ১১৩ টি পূজা মন্ডপে মন্ত্রীর ব্যক্তিগত দুই হাজার করে টাকা ও সরকারি অনুদানের ৫শত কেজি করে চাল বিতরণ করেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলালসহ আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ।

চেক বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী বলেন, দেশের ১৭ কোটি মানুষের উন্নয়নে কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আগামী প্রজন্মের মধ্যে তাঁর আদর্শ ও চেতনাকে ছড়িয়ে দিতে হবে। “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আগামীর প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত করতে হবে। ”যারা আামদের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি সেই স্বাধীনতা বিরোধীরা কাপুরুষের মত বঙ্গবন্ধুকে স্বপরিবারে নৃশংসভাবে হত্যা করে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলুন্ঠিত করার চেষ্টা করেছে। সেই কুচক্রী মহলের ষড়যন্ত্র কোনদিনও সফল হয়নি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথায় নয় কাজে বিশ্বাস করে। আর তারই হাত শক্তিশালী করতে আমরা জনগণের জন্য কাজ করে যাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত