1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মানব বন্ধনঃ চট্টগ্রাম বন্দর উইন্সম্যান শিপ ক্রেন অপারেটর কল্যান বহুমুখী সমবায় সমিতি কুড়ুলগাছি ইউপির নৌকার প্রার্থী কাফিউদ্দীন টুটুলের মটরসাইকেল শোভা যাত্রা সাভারে চাঁদা উঠিয়ে রাস্তা মেরামত করছে ৩ যুবক, দ্রুতই রাস্তার বাজেট পাশ হবে : ইউপি চেয়ারম্যান কুড়িগ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। সাম্প্রদায়িক হামলা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কুড়িগ্রামে সিপিবি’র পথসভা,, উলিপুরে ফরিয়া পাইকারদের দখলে পাটের বাজার! কুড়িগ্রামে জেলা পরিষদের উদ্যোগে মহিলাদেরপ্রশিক্ষণের উদ্বোধন এক বছর পর নিজস্ব ভবনে শ্রীপুর পৌরসভা বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, সড়কে যানচলাচল বন্ধ দক্ষিণ সুরমার কলেজ ছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি গ্রেফতার

প্রথম সিনেমায় নবাগত: মুন্না-রিয়া

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৩০৭ বার পড়া হয়েছে

প্রথম সিনেমায় নবাগত: মুন্না-রিয়া

বিনোদন প্রতিবেদকঃ ছুন্নত মল্লিক

৭ অক্টোবর থেকে ঢাকার অদূরে গাজীপুর কালীগঞ্জের রায়েরদিয়া বাজার সংলগ্ন বিন্দুবাড়ী শুটিং স্পটে শুরু হয়েছে নতুন সিনেমা “মন পিন্জিরা” শুটিং। চলবে একটানা ৬ দিন। ছবিটি পরিচালনা করছেন বর্তমান প্রজন্মের তরুন মেধাবী পরিচালক কিশোর রাব্বানী। ছবিটির নির্বাহী প্রযোজক হিসাবে আছেন কাজল রানা। চিত্রগ্রাহকঃ আর আই লিপসন। মন পিঞ্জিরা এই সিনেমায় অভিনয় করছেনঃ নবাগত নায়ক মুন্না, নবাগত নায়িকা রিয়া, ড্যানিরাজ, রাজু সরকার, রেহেনা জলি, সরল হাসমত, অলকা সরকার, নদী চৌধুরী সহ আরো অনেকে।

ছবির প্রসঙ্গে তরুন পরিচালক কিশোর রাব্বানী বলেন, গতকাল থেকে আমাদের প্রথম লটের কাজ শুরু হয়েছে, চলবে একটানা ৬ দিন। এই ছবিটির গল্প অনেক সুন্দর, দর্শকরা দেখে খুব মজা পাবে। আমার এই ছবিতে আছেন নবাগত নায়ক মুন্না, নবাগত নায়িকা রিয়া, ড্যানিরাজ, রাজু সরকার, রেহেনা জলি, অলকা সরকার, সরল হাসমত, নদী চৌধুরী সহ আরো অনেকে।

ছবিটি প্রসঙ্গে ড্যানিরাজ বলেন, অনেকদিন পর অনেক সুন্দর একটি গল্পের ছবিতে কাজ করছি। ছবিটির কাহীনি শুনে আমার কাছে খুব ভালো লেগেছে, তাই আমি রাজি হয়ে গেলাম এই ছবিতে কাজ করতে। এ ছবিতে আমাকে ভিন্ন রকমে দেখতে পাবে দর্শকরা।

ছবিটি প্রসঙ্গে নবাগত নায়ক মুন্না বলেন, আমি এই প্রথম বড় পর্দায় কাজ করতে যাচ্ছি। আমি যে ছবিতে কাজ করছি, ছবিটির নাম হলো “মন পিঞ্জিরা”। আপনারা বুঝতেই পারছেন কত সুন্দর একটি নাম, আশাকরি দর্শকদের ছবিটি অনেক ভালো। আমি বর্তমানে সামসুল অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আপনারা জানেন এই সিনেমায় শক্তিশালী অভিনেতা ও অভিনেত্রী তারা সবাই রয়েছেন, আর আজ তারা এই সিনেমায় কাজ করছে বিধায় এই সিনেমা সার্থকতা খুজে পেয়েছি। “মন পিঞ্জিরা” এই সিনেমায় আমার কো-আর্টিস্ট হিসাবে দেখা যাবে মডেল / নবাগত নায়িকা রিয়াকে।

ছবিটির প্রসঙ্গে রেহেনা জলি বলেন, “মন পিঞ্জিরা” এই সিনেমায় কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। টানা এক সপ্তাহ কাজ করবো। গতকাল থেকে শুটিং শুরু হয়েছে, আমি বেশ কয়েকদিন থাকবো। আপনারা সবাই আমার জন্য ও আমাদের সিনেমার জন্য দোয়া করবেন।

ছবিটি প্রসঙ্গে রাজু সরকার বলেন, গতকাল থেকে আমরা গাজীপুর কালীগঞ্জে একটি শুটিং স্পটে এই সিনেমার কাজ শুরু করেছি, এই সিনেমা যারা কাজ করছেন তারা সবাই হেল্পফুল। এই সিনেমায় আমার যে চরিত্র আমি বেশ সন্তুষ্ট, আমি নায়িকার বাবা চরিত্রে অভিনয় করছি। বাকীটুকু দেখতে হলে অবশ্যই আপনাদের সিনেমা গিয়ে পুরো সিনেমা দেখতে হবে। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।

ছবিটি প্রসঙ্গে নায়িকা রিয়া বলেন, আমি এই প্রথম বড় পর্দায় কাজ করছি। আমি খুবই আনন্দিত এই সিনেমায় কাজ করতে পেরে। এই সিনেমায় আমার হিরো – কো আর্টিস্ট হিসাবে আছেন নবাগত নায়ক মুন্না। আপনারা সবাই মন পিঞ্জিরা টিমের জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত