1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী’র বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রান বিতরণ

মধ্যস্থতায় সংসার সুখের হয় দুজনের গুনে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৪৩ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গার এসপি জাহিদুল ইসলামের
মধ্যস্থতায় সংসার সুখের হয় দুজনের গুনে তাই সুমাইয়া পেল তার সুখের সংসার

জাহাঙ্গীর আলম মানিক দামুড়হুদা চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর হস্তক্ষেপে মোছাঃ সুমাইয়া খাতুন ফিরে পেল তার সুখের সংসার। চুয়াডাঙ্গা জেলার মোছাঃ সুমাইয়া খাতুন, পিতা-আব্দুস সামাদ, সাং- দৌলতদিয়া বঙ্গজপাড়া, থানা ও জেলা-চুয়াডাঙ্গা এর সাথে মোঃ আকাশ মিয়া, পিতা-মোঃ হাবিবুর রহমান, সাং-ওসমানপুর থানা-আলমডাঙ্গা
জেলা-চুয়াডাঙ্গার। এক পর্যায়ে সুমাইয়া খাতুনের সাথে আকাশ মিয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

তাদের পরিবারকে কিছু না জানিয়ে ইসলামী শরীয়াহ মোতাবেক বিবাহ করে দাম্পত্য জীবন শুরু করে কিছুদিন না যেতেই আকাশ ও সুমাইয়া খাতুনের সাথে খারাপ ব্যবহার ও শারিরীক নির্যাতন করে।
সুমাইয়া খাতুন শারিরীক নির্যাতন সহ্য করতে না পেরে তার বাবার বাড়ি ফিরে যায়। এরপর আকাশ সুমাইয়ার কাছে যৌতুক দাবি করে এবং না দিলে তাকে স্ত্রী হিসাবে স্বীকার করবে না বলে হুমকি দেয়।

সুমাইয়া খাতুন বিভিন্ন জায়গায় তার সমস্যার সমাধান চেয়ে যোগাযোগ করেও কোন সমাধান না পেয়ে। অবশেষে তার অসহায়ত্ব থেকে পরিত্রান পাওয়ার জন্য মান্যবর পুলিশ সুপার চুয়াডাঙ্গার নিকট আসেন।

পুলিশ সুপার, জাহিদুল ইসলাম উক্ত বিষয়টির প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য তার কার্যালয়ে অবস্থিত “উইমেন সাপোর্ট সেন্টার’কে” দায়িত্ব দেন। দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উভয় পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে আজ রবিবার (১০) অক্টোবর হাজির করেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর প্রত্যক্ষ মধ্যস্থতায় মোঃ আকাশ মিয়া তার স্ত্রী মোছাঃ সুমাইয়া খাতুনের সাথে পুনরায় সংসার করতে সম্মত হয়। অবশেষে চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর তত্ত্বাবধানে সুমাইয়া খাতুন ফিরে পেল তার সুখের সংসার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত