1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

খুলনার দাকোপে তথ্য সংগ্রহ কালে সাংবাদিক লাঞ্ছিত থানায় জিডি।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ২৫৩ বার পড়া হয়েছে

খুলনার দাকোপে তথ্য সংগ্রহ কালে সাংবাদিক লাঞ্ছিত থানায় জিডি।

দাকোপ (খুলনা) প্রতিনিধিঃ

খুলনার দাকোপে ধর্ষণ মামলার তথ্য সংগ্রহ কালে বাংলাদেশ প্রেসক্লাবের দাকোপ উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় দৈনিক খোলা কাগজ পত্রিকার দাকোপ প্রতিনিধি আবেদ খান কে লাঞ্ছিত করেন ঐ এলাকার নাবালিকা ধর্ষন মামলার প্রধান আসামী ছাব্বির গাজীর ফুফা ফিরোজ আলী খাঁ ধর্ষনকারীর পিতা জয়নাল গাজী ও আসলাম খা।

এব্যপারে আবেদ খান গত ১০ ই অক্টোবর দাকোপ থানায় সাধারণ ডাইরি অন্তর্ভুক্ত করেন। ডাইরি নং- ৩৮২ তাং- ১০.১০.২১ ইং

জাতীয় দৈনিক খোলা কাগজ পত্রিকার দাকোপ প্রতিনিধি আবেদ খানের করা সাধারণ ডাইরি থেকে জানা যায়।গত ৯ ই অক্টোবর সন্ধ্যা আনুমানিক ৭.৩০ ঘটিকার সময় বানিশান্তা বাজারস্থ রুবেলের মোবাইল ফ্লাক্সি লোডের দোকানের সামনে নাবালিকা কন্যা ধর্ষন মামলার তথ্য সংগ্রহ কালে উক্ত বিবাদীরা অকথ্য ভাষায় গালিগালাজ সহ ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। হুমকির কারন জিজ্ঞেস করলে বিবাদীরা মারপিট করতে উদ্যত হয়।
ধর্ষন মামলার তথ্য সংগ্রহ কালে সাংবাদিক লাঞ্ছিত ঘটনার তিব্র নিন্দা জানান ,বাংলাদেশ প্রেসক্লাব দাকোপ উপজেলা শাখা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত