1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

কুড়িগ্রামে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে আলোচনা সভা ও প্রদর্শনী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

কুড়িগ্রামে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে আলোচনা সভা ও প্রদর্শনী

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
‘মুজিববর্ষের প্রতিশ্রæতি-জোরদার করি দুর্যোগ প্রস্তুতি’ প্রতিপাদ্য সামনে রেখে আলোচনা ও দুর্যোগকালীন প্রদর্শনীর মাধ্যমে জেলা প্রশাসনের আয়োজনে কুড়িগ্রামে পালিত হলো আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস।
আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১ও সিপিপি’র ৫০বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে উদগিরণ মঞ্চে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিলুফা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট উত্তম কুমার রায়, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি অ্যাড.আহসান হাবীব নীলু, জেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা আব্দুল হাই সরকার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-পরিচালক সাজ্জাদ হোসেন প্রমুখ।
পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দুর্যোগকালীন বিভিন্ন অগ্নি নির্বাপক ও উদ্ধার ব্যবস্থাসহ যন্ত্র দিয়ে পানির প্রদর্শনী করে।
এদিকে কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন পরিষদে দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন যাত্রাপুর ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী, পিপিডিসিএইচপি এন্ড আর প্রকল্পের কোঅর্ডিনেটর আব্দুল মান্নান, কমিউনিটি ফ্যাসিলিটেটর মিথিলা রাণী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত