1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

আমার কি বিয়ে হবে’ আসমা ঝিলিক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৬০ বার পড়া হয়েছে

‘আমার কি বিয়ে হবে’ আসমা ঝিলিক

বিনোদন প্রতিবেদকঃ ছুন্নত মল্লিক

মডেল-অভিনেত্রী আসমা ঝিলিক। ছোট ও বড়পর্দায় নিয়মিত কাজ করছেন। বর্তমানে তিনি নাটক ও চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত। সম্প্রতি তিনি ‘আমার কি বিয়ে হবে’ নামের নাটকে অভিনয় করেন।

কামরুল হাসান ফুয়াদের রচনা ও পরিচালনায় আসমা ঝিলিক ছাড়াও আরো অভিনয় করেন মুকিত জাকারিয়া, বি এম আজাদ, সিয়াম নাছির, আনোয়ার হোসেন, তামান্না আক্তার, এ এস এম আক্তারোজ্জামান, ডাঃ আমিন, শাহনেওয়াজ রিফাতসহ অনেকে।ফজলুল হকের প্রযোজনায় এর নির্বাহী প্রযোজক ছিলেন তাজুল ইসলাম।

আসমা ঝিলিক সম্প্রতি শেষ করেছেন শাপলা মিডিয়া প্রযোজিত জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘কলিজাতে দাগ লেগেছে’, মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’ ও ‘আগুনে পোড়া কান্না’। নির্মাণাধীন রয়েছে অপূর্ব রানার ‘গিভ অ্যান্ড টেক’, নূর মোহাম্মদ মনির ‘বাংলার ভাবী’, মোহাম্মদ আসলামের ‘সমাধান’ ও ‘বদলা’, মো. সফিউল্লাহর ‘চোখ যে মনের কথা বলে’, মান্নান সরকারের ‘কি করে বলবো প্রিয়তমা’। এ ছাড়া ‘রংবাজ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে তাকে দেখা গিয়েছে।

এ প্রসঙ্গে আসমা ঝিলিক বলেন, ‘প্রতিটি সিনেমায় দর্শক ভিন্ন ভিন্ন চরিত্রে পর্দায় দেখতে পাবে। চেষ্টা করছি নিজের সেরাটা দিয়ে কাজ করতে। সব মাধ্যমে নিজেকে মেলে ধরতে চাই। হতে চাই সবার প্রিয় অভিনেত্রী। নায়িকা হতে হবে এমন কোন কথা নেই। একজন দক্ষ অভিনেত্রী হতে চাই। ভাল গল্প পেলে যে কোন কাজ করতে রাজি আছি।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত