1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড আসসালামু আলাইকুম প্রানপ্রিয় সহযোদ্ধা সহকর্মীদের সারথি শুভাকাঙ্ক্ষী পর্যটন উদ্যোক্তা হাজী দেলোয়ারসহ পরিবারের সদস্যদের হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

এক ঘন্টার জন্য লালমনিরহাট পৌরসভার মেয়র হলেন সুম্মা।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৫৯ বার পড়া হয়েছে

এক ঘন্টার জন্য লালমনিরহাট পৌরসভার মেয়র হলেন সুম্মা।

এস এম সাজু, লালমনিরহাট প্রতিনিধি

এক ঘণ্টার জন্য লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপনের কাছ থেকে প্রতীকী দায়িত্ব গ্রহণ করে মেয়রের দায়িত্ব পালন করেছেন সাইয়েদা ইসলাম সুম্মা (১৫) নামে দশম শ্রেণীর এক শিক্ষার্থী।

আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১০টা ৩০মিনিটে মেয়রের রুমে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের গার্লস টেকওভার কর্মসূচির আয়োজন করে ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ) লালমনিরহাট জেলা শাখা।

ফুলেল শুভেচ্ছার মাধ্যমে দায়িত্ব হস্তান্তর করেন লালমনিরহাট পৌরসভার বর্তমান মেয়র রেজাউল করিম স্বপন ও দায়িত্ব গ্রহণ করেন ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ) লালমনিরহাট জেলা শাখার চাইল্ড পার্লামেন্ট ফাকল পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী সাইয়েদা ইসলাম সুম্মা।

এ সময় শিশু মেয়র সাইয়েদা ইসলাম সুম্মা বলেন, বর্তমানে লালমনিরহাট পৌরসভার যোগাযোগ, ড্রেন, পরিবেশ এবং সৌন্দর্য বর্ধনে ব্যাপক কাজ চলমান। লালমনিরহাট পৌরসভাকে নারী ও শিশুর জন্য নিরাপদ শহর হিসেবে গড়ে তুলতে তিনি কয়েকটি প্রস্তাব উপস্থাপন করেন। সাইয়েদা ইসলাম সুম্মা সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমি এখন প্রতীকী মেয়র হয়েছি। এতে অনেক ভালো লাগছে।

মেয়র রেজাউল করিম স্বপন বলেন, কন্যা শিশুদের সুযোগ দিলে তারা অনেক কিছু করতে পারে। তাদের সুযোগ দেওয়া প্রয়োজন। আজ আমার খুবই ভালো লাগছে এ রকম একজন কন্যা মেয়রের চেয়ারে বসে তার অবস্থান থেকে বক্তব্য দিচ্ছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, লালমনিরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আবু জাহেদ ভুট্টু, লালমনিরহাট জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম, লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন প্রমুখ, নিউজবাংলার প্রতিনিধি মোঃ শাহজাহান সাজু প্রমুখ। এ সময় সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মাসুদ রানা রাশেদ, ন্যাশনাল চিলড্রেন টাস্ক ফোর্স (এনটিসিএফ) লালমনিরহাট জেলার উপদেষ্টা তৌহিদুল ইসলাম লিটন, জেলা ভলান্টিয়ার রায়হান হোসেন রনি, সভাপতি আল মামুন মেহেদীসহ লালমনিরহাট পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক, শিশু সাংবাদিক, গবেষক, সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সঞ্চালক ফাহিম শবনম সায়ন্তী।

পরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ-২০২১ এর চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম লামইয়া ইবনাত মৌমিতা, দ্বিতীয় দিপ্ত বর্মন, তৃতীয় সুবহানা ইসমাত তোয়াকে কৃতিত্ব স্মারক ও তাসমিম খুসবু মিম, রাজিয়া সুলতানা শিমুকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত