1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

জাফলংয়ে প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার ব্যবসায়ী নাজিম

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৭৪ বার পড়া হয়েছে

জাফলংয়ে প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার ব্যবসায়ী নাজিম

গোয়াইনঘাট সংবাদদাতা : স্বার্থান্বেষী প্রতিপক্ষ মহলের অপপ্রচার ও ষড়যন্ত্রের শিকার গোয়াইনঘাট উপজেলার মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘ রেজিষ্ট্রেশন নং-৩৯২/৯৫ ইং এর সাবেক সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী মোঃ নাজমুল হুসাইন নাজিম।

এক বিবৃতিতে মোঃ নাজমুল হুসাইন নাজিম বলেন- একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা আমার বিরুদ্ধে রকমফের অপপ্রচারে লিপ্ত রয়েছে।

নিজেকে জাফলং টুরিজম ক্লাব এর সাধারণ সম্পাদক উল্লেখ করে নাজিম বলেন- আমার কাছ থেকে বিভিন্ন সংক্রান্ত হীনস্বার্থ হাসিলে ব্যর্থ হয়ে একটি কুচক্রী মহল আমার সম্মানহানীর পথকে বেচে নিয়েছে।

তিনি বলেন, অপরাধ অপর্কমের বিরুদ্ধে সর্বদা আমার স্থান সুদৃঢ়। এলাকার মানুষের সমস্যা সমাধানে আমি সর্বদা সচেষ্ট। কিন্তু প্রতিপক্ষ মহল আমাকে চোরাচালানের মতো কাজের সাথে জড়িত বলে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। অথচ যারাই আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তারাই এলাকায় চোরাচালানসহ নানা রকমের অপরাধ করছে। কিন্তু ষড়যন্ত্রকারীরা তাদের নাম না ধরে আমার মতো নিষ্ঠাবান মানুষের বিরুদ্ধে অপপ্রচার করছে একটি চোরাচালান সিন্ডিকেট চক্র।

নাজিম নিজেকে জাফলং বল্লাঘাট পাথর উত্তোলনকারী বহুমুখী সমবায় সমিতির সদস্য ও পূর্ব জাফলংয়ের সকল সামাজিক সংগঠন নিয়ে গঠিত মাদক নির্মূল সমন্বয় কমিটির সদস্য এ কথা উল্লেখ করে বলেন, ‘আমার কাছ থেকে চোরাচালানের মতো অবৈধ কর্মকান্ডের কোন কল্পনাই করা যায় না’। বরং আমি সদা চোরাচালান বিরোধী কাজের প্রতিবাদী। তাই প্রতিপক্ষ চোরাচালান সিন্ডিকেট চক্র গণমাধ্যমে আমাকে চোরাচালানের সাথে জড়িত বলে অভিহিত করে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

বিবৃতিতে ব্যবসায়ী নাজমুল হুসাইন নাজিম এহেন অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে মিথ্যাচারের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।

পাশাপাশি তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং ভবিষ্যতে এমন গুজব রটানো মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য ঐ সকল অনলাইন পত্রিকা কর্তৃপক্ষের নিকট অনুরোধ জানান তিনি।-প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত