1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

টিকা ছাড়া কোন শিক্ষার্থী ক্লাস বা হলে উঠতে পারবেন না (শাবি) উপাচার্য

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

টিকা ছাড়া কোন শিক্ষার্থী ক্লাস বা হলে উঠতে পারবেন না (শাবি) উপাচার্য

সিলেট প্রতিনিধিঃ টিকা ছাড়া কোন শিক্ষার্থী ক্লাস করা বা হলে উঠতে পারবেন না বলে জানিয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে এই তথ্য জানান তিনি। এসময় শিক্ষার্থীদের দ্রুত টিকা নেয়ার আহবান জানান উপাচার্য।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে শিক্ষার্থীদের জন্য টিকা প্রদানের ব্যবস্থা করা হয়েছে। এখানে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী টিকা নিতে পারবে। বিশ্ববিদ্যালয়ের কোন শিক্ষার্থী যদি টিকার জন্য সুরক্ষা এপে বা ইউজিসি প্রদত্ত জন্ম নিবন্ধন দিয়ে রেজিস্ট্রেশন না করে থাকে তাহলে তারাও মেডিকেল সেন্টারে এসে বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড দেখিয়ে বিশেষ ব্যবস্থায় টিকা নিতে পারবে।

উপাচার্য বলেন, টিকা ছাড়া কোন শিক্ষার্থী ক্লাস করতে পারবে না। এছাড়াও হলে উঠতে হলেও অন্তত এক ডোজ টিকা দিয়ে হলে উঠতে হবে। তাছাড়া কোন শিক্ষার্থীকে হলে থাকতে দেয়া হবে না।

তিনি আরো বলেন, যেহেতু শিক্ষার্থীরা টিকা নেয়া ছাড়া ক্লাস করা বা হলে উঠতে পারবে না সেহেতু আমি যেসকল শিক্ষার্থীরা টিকা নেয়নি সকলকে আহবান জানাই যেন তারা দ্রুত টিকা নিয়ে নেয়।

এছাড়াও বিশ্ববিদ্যালয় খোলার পর ক্যাম্পাসে শিক্ষার্থীদের জাতীয় পরিচয়পত্রের নিবন্ধনের ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত