1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ,,

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ,,

সোহেল রানা,কুড়িগ্রামঃ

রংপুরের পীরগঞ্জ, কুড়িগ্রাম,নোয়াখালী, কুমিল্লাসহ সারা বাংলাদেশের বিভিন্ন স্থানে দূর্গা প্রতিমা ভাঙচুর,মন্ডপ ও মন্দিরে হামলা এবং হিন্দুদের বাড়ি-ঘরে অগ্নি সংযোগের প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট (শাপলা চত্বরে) ঘণ্টাব্যাপী এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোট এর উদ্যোগে এ কর্মসূচিতে ঘাতক দালাল নির্মূল কমিটি,বাংলাদেশ মহিলা পরিষদ, সাম্প্রতিক কুড়িগ্রাম সহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা অংশগ্রহণ করেন।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন-জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজার রহমান সাজু, হিন্দু,বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ছানালাল বকসী,সাধারণ সম্পাদক অলক সরকার, পৌর মেয়র কাজিউল ইসলাম,পাবলিক প্রসিকিউটর আব্রাহাম লিংকন,জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, সম্মিলিত সাংস্কৃতিক জোট কুড়িগ্রামের আহ্বায়ক শ্যামল ভৌমিক,কুড়িগ্রাম ঘাতক দালাল নির্মুল কমিটির সাধারণ সম্পাদক দুলাল বোস,মহিলা পরিষদের নেত্রী সুব্রতা রায় প্রমুখ ।

অন্যদিকে,জেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তি ও সম্প্রীতি ব্যানারে একটি র্যালী আ.লীগ অফিস থেকে বের হয়ে শহর প্রদক্ষিন করে জেলা আ.লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়ে একটি প্রতিবাদ সমাবেশ করেন নেতারা।

এসময় উভয় প্রতিবাদী কর্মসূচিতে বক্তারা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত