1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

দীঘিনালা জোন এর বাবুছড়া এলাকায় সেনা অভিযানে ইউপিডিএফ(মূল) এর অস্ত্রধারী সন্ত্রাসী আটক করা হয়েছে।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ১৩২ বার পড়া হয়েছে

দীঘিনালা জোন এর বাবুছড়া এলাকায় সেনা অভিযানে ইউপিডিএফ(মূল) এর অস্ত্রধারী সন্ত্রাসী আটক করা হয়েছে।

মোঃ আরিফুল ইসলাম,খাগড়াছড়ি

বুধবার সকালে দীঘিনালা বাবুছড়া নতুন বাজার এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁদাবাজির তথ্য পাওয়া যায়। প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দীঘিনালা জোন কর্তৃক উদ্ধার ও তল্লাশি অভিযান পরিচালনা করে দীঘিনালা জোন এর বাবুছড়া এলাকায় সেনা অভিযানে ইউপিডিএফ(মূল) এর অস্ত্রধারী সন্ত্রাসী আটক করা হয়েছে ।

বাবুছড়া এলাকায় এ উদ্ধার ও তল্লাশি অভিযানের মাধ্যমে আনুমানিক আজ সকাল ১১টার দিকে ইউপিডিএফ (মূল) এর স্বর্ণ লংকার চাকমা (রনি, ৪১) নামক ব্যাক্তি কে সেনাবাহিনী কর্তৃক আটক করা হয়। আটককৃত সন্ত্রাসীর কাছ থেকে বেশ কিছু মালামাল সহ তাকে আটক করা হয়। অভিযান পরিচালনার সময় উদ্ধারকৃত মালামাল গুলো হচ্ছে ৭.৬৫ মি.মি.১ টি চায়না পিস্তল,১টি ম্যাগাজিন,৭.৬৫ মি.মি. চায়না পিস্তল এর ৩ রাউন্ড গুলি,৩ টি মোবাইল ফোন,নগদ ৩৮৫২০ টাকা এবং চাঁদা সংগ্রহের রশিদ।

উল্লেখ্য যে পাহাড়ে শান্তি শৃঙ্খলা নষ্ট করার জন্য ইউপিডিএফ এর মতো অস্ত্রধারী সন্ত্রাসীরা চাঁদাবাজি,অপহরণ, হত্যা সহ নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে অন্য দিকে শান্তি শৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ সেনাবাহিনী দিন-রাত অবিরাম কাজ করে যাচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত