1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

মাটিরাঙ্গায় বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৭০ বার পড়া হয়েছে

মাটিরাঙ্গায় বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত।

মোঃ আরিফুল ইসলাম
মাটিরাঙ্গা,খাগড়াছড়ি প্রতিনিধিঃ

মুজিববর্ষের অঙ্গীকার’ পুলিশ হবে জনতার এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৪,৫,৬ নং ওয়ার্ড বিট নং ২ এ বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

(২১ অক্টোবর) বৃহস্পতিবার সকালের দিকে মাটিরাঙ্গা বাজারে অবস্থিত অন্তরঙ্গ ক্লাবে বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সহ-সভাপতি সোহাগ মজুমদার এর সঞ্চালনায় ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম সোহাগ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ আমজাদ হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা থানার এস আই মোঃ হাছান মাহমুদ, বিট অফিসার এসআই মোঃ ইব্রাহিম খলিল, মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হারুনুর রশিদ, মাটিরাঙ্গা উপজেলার জন্মাষ্টমী পূজা উদযাপন কমিটির সভাপতি বাবুল বনিক, বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, মাটিরাঙ্গা কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটির সভাপতি ব্রজলাল দে।

এ সময় বক্তারা বলেন, পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে। এবং কুমিল্লা নানিয়ারচর এলাকার ঘটনা নিয়ে মাটিরাঙ্গায় যেনো কোনো ধরনের সহিংসতা সৃষ্টি না হয় সেদিকে সজাগ থাকার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করে শান্তি সম্প্রতি বজায় রাখতে মাটিরাঙ্গার সকল ধর্মাবলম্বীদের প্রতি অনুরোধ জানান বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত