1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

সিলেটের দক্ষিণ সুরমায় দ্বাদশ শ্রেণির ছাত্র রাহাত কে ছুরিকাঘাতে খুন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৭৮ বার পড়া হয়েছে

সিলেটের দক্ষিণ সুরমায় দ্বাদশ শ্রেণির ছাত্র রাহাত কে ছুরিকাঘাতে খুন

সিলেট প্রতিনিধিঃ সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজে আরিফুল ইসলাম রাহাত (১৮) নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। রাহাতের মরদেহ ময়না তদন্তের জন্য বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

এদিকে, রাহাতের মা ও পরিবারের সদস্যদের কান্না আর আহাজারিতে ভারি হয়ে ওঠেছে ওসমানী হাসপাতাল এলাকা। ছেলের নাম ধরে অঝোরে কাঁদছেন রাহাতের মা। সঙ্গে কাঁদছেন তার চাচা ও ভাই-বোন। বৃহস্পতিবার দুপুর সোয়া ১২ টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজের মূল ফটকের অদূরে (কলেজের ভেতরের) রাস্তায় আরিফুল ইসলাম রাহাতকে ছুরিকাঘাত করা হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। রাহাত দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছেলে ও এই কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।

এব্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার জানান, কী কারণে এ ঘটনা ঘটেছে তা বের করার চেষ্টা করছে পুলিশ। তবে এ পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

এদিকে, রাহাত খুনের ঘটনায় অভিযোগের তীর ছাত্রলীগ কর্মী সাদি নামের একজনের দিকে। তার বাড়ি মোগলাবাজার থানার সিলাম এলাকায়। রাহাতের চাচা লায়েক আহমদ ও চাচাতো ভাই রাফি জানান, রাহাত প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়।
এসময় রাফি তার সঙ্গে মোটরসাইকেলে ছিলেন। যাবার পথে এক বন্ধুর সাথে দেখা করতে দক্ষিণ সুরমা কলেজের ভেতর যায় রাহাত। কলেজ থেকে বের হওয়ার সময় কলেজের মূল গেট থেকে ২০-২৫ গজ ভেতরে সাদি নামের একজন মোটরসাইকেলযোগে পেছন থেকে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। সাদির সঙ্গে আরেকজন ছিলো। ছুরিকাঘাতের পর তারা পালিয়ে যায়। পরে রাহাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে পুলিশ বলছে- এ বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। অভিযুক্ত কাউকে গ্রেফতার করা হলে বিস্তারিত জানা যাবে।

এ ঘটনায় কলেজে ৩ দিনের জন্য পাঠদান বন্ধের নোটিশ জারি করেছে কর্তৃপক্ষ। তবে পরীক্ষা চলবে। বিষয়টি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শামসুল ইসলাম বৃহস্পতিবার ২১ অক্টোবর বিকেল ৩টায় নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনা তদন্তে ৩ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৩ কার্যদিবসের মধ্যে রিপোর্ট প্রদান করবে। এছাড়াও ‘খুনিকে’ ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের জন্য পুলিশের কাছে জোর দাবি জানিয়েছেন অধ্যক্ষ মোহাম্মদ শামসুল ইসলাম।

এদিকে, রাহাত হত্যার ঘটনায় সিলেট-ঢাকা মহাসড়ক আধা ঘণ্টা অবরোধ করে রাখেন স্থানীয় এলাকাবাসী ও কলেজের সাধারণ শিক্ষার্থীরা। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে সড়ক অবরোধ করেন তারা। এসময় রাহাতের ‘হত্যাকারীকে’ ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানান তারা। পরে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদারের আশ্বাসের ভিত্তিতে আধা ঘণ্টা পর বিকেল ৪টায় অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত মূল ফটকসহ দক্ষিণ সুরমা কলেজে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত