1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

চট্টগ্রামে হাতেনাতে গ্রেফতার ৫ কিশোর চাঁদাবাজ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৯৬ বার পড়া হয়েছে

চট্টগ্রামে হাতেনাতে গ্রেফতার ৫ কিশোর চাঁদাবাজ।

ডেস্ক নিউজ চট্টগ্রাম ঃ

গরীর লালখান বাজারে নির্মাণাধীন এক বাড়ির মালিকের কাছ থেকে চাঁদাবাজিকালে হাতেনাতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে পাকড়াও করেছে র‌্যাব। তারা হলো- মোঃ আরিফ হোসেন লোকমান (২৭), মোঃ হৃদয় (২০), মোঃ শুকুর (২১), মোঃ আরিফ (১৯) ও মোঃ মীর হোসেন (১৯)। এ সময় তাদের কাছ থেকে ৪৪ হাজার ৫০০ টাকা ও ছোরা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায় শনিবার ওই বাড়ির মালিক অভিযোগ করেন কিশোর গ্যাংয়ের সদস্যরা গত ১৮ অক্টোবর তার কাছে মোটা অংকের চাঁদা দাবি করে। চাঁদা না দিলে বাড়ির কাজ বন্ধ করে দেওয়ার হুমকি দিয়ে তারা তিনদিনের আলটিমেটাম দেয়। শুক্রবার চাঁদা না দিয়ে কাজ শুরু করলে কিশোর গ্যাংয়ের সদস্যরা শ্রমিকদের মারধর করে নির্মাণ কাজ বন্ধ করে দেয় এবং চাঁদা দিলেই কাজ শুরু করা যাবে মর্মে হুমকি প্রদান করে। এমন অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত