1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

কুড়িগ্রামে চাকুরি রাজস্বখাতে স্থানান্তরের দাবিতে মানববন্ধন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

কুড়িগ্রামে চাকুরি রাজস্বখাতে স্থানান্তরের দাবিতে মানববন্ধন।

সোহেল রানা,কুড়িগ্রামঃ

বাংলাদেশ সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকুরী রাজস্বখাতে স্থানান্তরের দাবিতে সারাদেশের ন্যায় কুড়িগ্রামেও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে । কুড়িগ্রাম সরকারি কলেজের বেসরকারি কর্মচারি ইউনিয়নের আয়োজনে বেলা ১২ টার দিকে কুড়িগ্রাম সরকারি কলেজের প্রশাসনিক ভবনের সামনে এ কর্মসূচি পালিত হয় ।

এতে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম সরকারি কলেজেন বেসরকারি কর্মচারি ইউনিয়নের সভাপতি একরামুল হক, সহ-সভাপতি ইলিয়াস আলী,সাধারণ সম্পাদক সাধন কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক নন্দন রায় ,সহ -সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম, জেলা সদস্য মোঃ খাইরুল বাশার প্রমুখ ।

বক্তারা মানববন্ধনে বলেন,দীর্ঘদিন ধরে তারা সরকারি কলেজে কর্মচারি হিসেবে কর্মরত রয়েছেন । মাস শেষে তেনারা যে সম্মানী পান তা খুবই সামান্য । দ্রুত তাদের চাকুরি নিয়মিত করে জাতীয় রাজস্বখাতে স্থানান্তরের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জোড় দাবি জানান । এছাড়াও চাকুরি নিয়মিত করনের পূর্ব পর্যন্ত সরকারি স্কেল অনুযায়ী বেতন-ভাতাদি দেয়ার দাবি জানান ।

উল্লেখ্য-২০১৩ সাল থেকে বাংলাদেশ সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকুরী রাজস্বখাতে স্থানান্তরের দাবিতে আন্দোলন করে আসছে । সারাদেশের কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রামেও এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয় ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত