1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

কুষ্টিয়া প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৭৫ বার পড়া হয়েছে

কুষ্টিয়া প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটি (২০২১-২৩) এর কাছে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাবের এম এ রাজ্জাক মিলনায়তনে প্রবীন সাংবাদিক আবদুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নব-নির্বাচিত কমিটির সভাপতি আল-মামুন সাগর, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলুসহ নব নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ।নির্বাচন পূর্ব আহবায়ক কমিটির সদস্য সচিব আনিসুজ্জামান ডাবলু দায়িত্বভার প্রদান করেন। এসময় নতুন ও পুরাতন কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলন।

নতুন কমিটির সভাপতি আল-মামুন সাগর বলেন, প্রেসক্লাবের উনয়ন ও পেশাগত সম্মান প্রতিষ্ঠায় কার্যকরী ভূমিকা পালন করবে নব-নির্বাচিত কমিটি। সাংবাদিকতার পরিবশ ফিরিয় আনাটায় এখন আমাদর কাছে বড় চ্যালঞ্জ হয়ে দাঁড়িয়েছে। আসুন পুরোনা ভেদাভেদ ভুলে সকলকে সাথে নিয়ে প্রেসক্লাবের উনয়ন ও সাংবাদিকতার মর্যাদা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করি। গণমাধ্যমের সকল কর্মকান্ডের সহযাগিতার পাশাপাশি কুষ্টিয়া প্রেসক্লাবকে অত্যাধুনিক যুগাপযোগি ডিজিটাল প্রেসক্লাব হিসেবে প্রতিষ্ঠা করতে নতুন কমিটি অঙ্গীকারবদ্ধ।

সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু বলেন, জেলার সংবাদপত্র সাংবাদিকতদর হারানো গৌরব ফিরিয়ে আনা এবং মর্যাদা বৃদ্বির লক্ষ্য অপসাংবাদিকতা রোধ সর্বাত্মক ভূমিকা পালন করব। তিনি আরও বলেন, নতুন কমিটি আগামি দিন সাংবাদিকতার মানউনয়ন ও পেশাগত উৎকর্ষ সাধন কাজ করে যাব। এসময় সকল নতুন প্রত্যয় আগামী দিন পেশাগত সম্মান ও মর্যাদা প্রতিষ্ঠাসহ গণমাধ্যম কর্মীদর অধিকার আদায় ও সংগ্রাম অবিচল থাকবেন বলে অঙ্গীকার করেন।

উল্লখ্য গত ৯ অক্টাবর কুষ্টিয়া প্রেসক্লাবর কার্যনির্বাহী পরিষদর নির্বাচন অনুষ্ঠিত হয়। এত আল-মামুন সাগর ও মজিবুল শখ এবং গাজী মাহাবুব ও আনিসুজ্জামান ডাবলু প্যানলের ৩৮জন প্রার্থী অংশ নয়। এর মধ্য ২টি প্যানেল থেকে সভাপতি পদ আল-মামুন সাগর, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, সহ-সহভাপতি নুরুনবী বাবু, ডাঃ গোলাম মওলা, যুগ্ম সাধারণ সম্পাদক আবু মনি জুবায়েদ রিপন, এ্যাড.পি.এম সিরাজুল ইসলাম,কোষাধ্যক্ষ পদ এম.লিটন-উজ-জামান, দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক তোহিদী হাসান, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক নিজাম উদ্দিন, নির্বাহী সদস্য আবদুর রশীদ চৌধুরী, জহুরুল ইসলাম, আব্দুর রাজাক বাচ্চু, চৌধুরী মুরশেদ আলম মধু, হাসান আলী, দেলায়ার মানিক, ইব্রাহিম হাসান মিরাজ, আলী আহসান, সামসুনাহার কথা বিজয় লাভ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত