1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড আসসালামু আলাইকুম প্রানপ্রিয় সহযোদ্ধা সহকর্মীদের সারথি শুভাকাঙ্ক্ষী পর্যটন উদ্যোক্তা হাজী দেলোয়ারসহ পরিবারের সদস্যদের হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

প্রতিবেশী চাচি পালিয়ে গেলেন ১৪ বছরের কিশোরের সঙ্গে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১২৮ বার পড়া হয়েছে

প্রতিবেশী চাচি পালিয়ে গেলেন ১৪ বছরের কিশোরের সঙ্গে

স্টাফ রিপোর্টারঃ-খাদিজা আক্তার গাজীপুর।

প্রেমের টানে গাজীপুরের কালীগঞ্জে ১৪ বছরের এক কিশোরের সঙ্গে পালিয়ে যাওয়ার পর ঢাকার নাখালপাড়া থেকে এক তরুণীকে (২০) উদ্ধার করেছে পুলিশ। পরে দুই পক্ষের অভিভাবকদের কাছে তাদের ফিরিয়ে দেওয়া হয়। ওই নারী সম্পর্কে কিশোরের প্রতিবেশী চাচি। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুর জেলার একটি স্বনামধন্য স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ওই কিশোর। সে এবার অষ্টম শ্রেণিতে ওই স্কুল থেকে ট্যালেন্টপুলে বৃত্তিও পেয়েছে। তার বাড়ি কালীগঞ্জ উপজেলায়। বাবা সৌদিপ্রবাসী।

শনিবার (২৩ অক্টোবর) বাড়ি থেকে নিখোঁজ হয় ওই কিশোর। এ ঘটনায় পরদিন পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে মোবাইল ফোন ট্র্যাকিং করে তাদের রাজধানী ঢাকার নাখালপাড়া থেকে উদ্ধার করা হয়। সেখানে তারা একটি ভাড়া বাড়ির সন্ধান করছিল।

কিশোরের ভাষ্যমতে, করোনাকালীন পার্শ্ববর্তী ওই নারীর বাড়িতে গিয়ে তার ওয়াইফাই ব্যবহার করে মোবাইল ফোনে গেম খেলতো সে। এভাবে প্রতিদিন যেতে যেতে ওই নারী তাকে প্রেমের প্রস্তাব দেন। পরে কিছু না বুঝেই কিশোর রাজি হয়ে যায়। এভাবে তাদের তিন থেকে চার মাস প্রেম চলে। এরই মধ্যে ওই নারীকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরতে যায় ওই কিশোর।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, থানায় নিখোঁজের জিডির অনুসন্ধান করতে গিয়ে ঢাকার নাখালপাড়া থেকে তাদের উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে তারা স্বীকার করেছেন, তারা প্রেমের টানে ঘরে ছেড়েছিলেন। তবে এ ঘটনার পর দুই পক্ষের অভিভাবকের কাছে দুজনকে বুঝিয়ে দেওয়া হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত