1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

১১ থেকে ২০ গ্রেড সরকারি চাকরিজীবী জাতীয় ফোরাম এর কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক ব্রাহ্মণবাড়িয়া জেলা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৯২ বার পড়া হয়েছে

১১ থেকে ২০ গ্রেড সরকারি চাকরিজীবী জাতীয় ফোরাম এর কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের বরাবর বেতন বৈসম্য নিরসন সহ ৫ দফা দাবী সম্বলিত স্মারক লিপি প্রদান।                          ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

১১ থেকে ২০ গ্রেড সরকারি চাকরিজীবী জাতীয় ফোরাম এর কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক ২৪/১০/২০২১ ইং তারিখ রবিবার ১ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলার আহবায়ক কমিটির উদ্যোগে জেলা প্রশাসকের পক্ষ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়া.. মোঃরুহুল আমীন এর বরাবর বেতন বৈসম্য নিরসন সহ ৫ দফা দাবী সম্ভলিত স্মারক লিপি প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগ-২ আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আলী আকরাম খন্দকার স্বপন,ব্রাহ্মণবাড়িয়া জেলার আহবায়ক কমিটির আহবায়ক মোঃইমরান,সদস্য সচিব রমজানুল ইসলাম,
যুগ্ম আহবায়ক আমান উল্লাহ খাঁন,সদস্য,মোঃএনামুল হোসাইন,সদস্য মুন্সী মহব্বত উল্লাহ,সদস্য মোঃসোহেল রানা,সদস্য মেহেদী হাসান সহো অন্যান্য নেতৃবৃন্দগন।

দাবি গুলো হলো..

দ্রুত নবম পে-কমিশন গঠন করে চলমান বেতন বৈষম্য দূরীকরণের মাধ্যমে নবন পে- স্কেল ঘোষনা ও বর্তমান বাজার ব্যবস্থা অনুযায়ী পে- স্কেল প্রদানের পূর্ব পর্যন্ত সর্ব নিম্ন ৪০% মহার্ঘ ভাতা প্রদান এবং নবম পে-স্কেল বাস্তবায়ন কমিটিতে ১১থেকে ২০ গ্রেডের কর্মচারী প্রতিনিধিদের অন্তর্ভুক্ত করা,

টাইম স্কেল ও সিলেকশন গ্রেড পূনঃবহাল সহ বিভিন্ন দপ্তরে বর্তমানে প্রচলিত অসংগতিপূর্ন নিয়োগবিধি পরিবর্তন করে শিক্ষাগত যোগ্যতা উন্নীত করাসহ এক ও অভিন্ন নিয়োগবিধি প্রণয়ন করা।

ব্লকপোষ্ট প্রথা বিলুপ্ত করে সকল পদে সমহারে পদোন্নতি প্রদান, আউটসোর্সিং প্রথা বাতিলসহ সরকারি বিভিন্ন দপ্তরে ৫ বছরের বেশি সময় ধরে পরিচালিত-চলমান বিভিন্ন প্রকল্পে কর্মরত কর্মচারীদের স্থায়ী রাজস্ব করণ করা ।

সকল দপ্তর, অধিদপ্তর, পরিদপ্তর, সায়ত্বসাশিত প্রতিষ্ঠান ও কর্পোরেশনে কর্মরত কর্মচারীদের সচিবালয়ের ন্যায় পদ-পদবী ও গ্রেড প্রদান।

সকল ভাতা বর্তমান বাজার চাহিদা অনুযায়ী পুণঃনির্ধারন সহ ঝুঁকিপূর্ন কাজে নিয়োজিত সকলকে ঝুঁকি ভাতা প্রদান, টেকনিক্যাল কাজে নিয়োজিত সকলকে টেকনিক্যাল স্কেল প্রদান, অতিরিক্ত কাজের জন্য অভারটাইম ভাতা প্রদান সহ ১০০% পেনশন সমার্পন এবং বাংলাদেশ রেলওয়েতে প্রচলিত প্রহসনের ৫০ টাকা রেশনভাতা বাতিল করে ১১থেকে ২০ গ্রেডের সকল কর্মচারীদের বর্তমান বাজার ব্যবস্থা অনুযায়ী রেশন দেওয়া।

ব্রাহ্মণবাড়িয়া জেলার আহবায়ক মোঃইমরান বলেন বেতন বৈসম্য নিরসনের দাবীতে আমাদের এই স্মারক লিপি প্রদান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত