1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড আসসালামু আলাইকুম প্রানপ্রিয় সহযোদ্ধা সহকর্মীদের সারথি শুভাকাঙ্ক্ষী

উদ্দীন সকলের দোয়া চান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

উদ্দীন সকলের দোয়া চান

এ.বি.এম.হাবিব স্টাফ রিপোর্টার
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মান্দা উপজেলার ১২ নং কাশোপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোঃ তফির উদ্দীন দেওয়ান।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি তা গত নির্বাচনে জয়লাভ করে প্রমান করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সব সময় সহযোগীতার মধ্য দিয়ে।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। মহামারী করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা জানান, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চায় তাহারা তাকে পাশে পায়। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক তফির উদ্দীন দেওয়ানকে মেম্বার হিসেবে আবারও দেখতে চায়।

ইউপি সদস্য পদপ্রার্থী মোঃ তফির উদ্দীন দেওয়ান বলেন, তাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে তিনি এবার নির্বাচিত হইলে ২নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে এলাকাবাসীদের উপহার দেবে। তার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা। তিনি আরো বলেন,

গতবারে তিনি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় মাদক,জুয়া, ইভটিচিং,বাল্যবিবাহ সহ প্রায় সকল ধরণের বেআইনী,অবৈধ্য কর্মকান্ড বন্ধ করে দেয়। এ থেকে ওয়ার্ডের প্রতিটি পরিবারের মুখে হাঁসি ফুটেছে। ওয়ার্ডের মধ্য মিথ্যা মামলা না করা জন্য সকলকে পরামর্শও দিয়েছে এবং ওয়ার্ডের বিভিন্ন সমাজিক উন্নয়ন কাজে নিজেকে সব সময় নিয়োজিত রেখেছে এলাকার সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ,করতে আবারও কাজ করতে তিনি সুযোগ চান। বয়স্ক ভাতা,বিধবাভাতা,গর্ভবতীভাতা,প্রতিবন্ধীভাতা সহ তার ওয়ার্ডে কেহ সে থাকা কালীন কোন প্রকার হয়রানী বা পেরেশানী হয় নাই বা কোন প্রকার কাহকেই টাকা দিতে হয় নাই।
সবশেষে তিনি আসন্ন ১২নং কাশোপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ড এর প্রার্থী হিসেবে সকলের প্রতি শ্রদ্ধা ও সম্মান রেখে সবার দোয়া,ভালোবাসা ও সমর্থন একান্ত ভাবে কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত