1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

সাভারে রাজাশন এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও ভুয়া পুলিশ শামীমসহ ৬ ডাকাত গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ১২৩ বার পড়া হয়েছে

সাভারে রাজাশন এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও ভুয়া পুলিশ শামীমসহ ৬ ডাকাত গ্রেফতার ৷                       বিশেষ প্রতিনিধি সাভার

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে ভুয়া পুলিশসহ ৬ ডাকাত গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি দল। এসময় পিস্তল ও দেশীয় অস্ত্রসহ মাদকও উদ্ধার করা হয়। শুক্রবার (২৯ অক্টোবর) সকাল ১১ টায় রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে প্রেস ব্রিফিং এরমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ এর অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।এরআগে গোপন সংভাদের ভিত্তিতে ভোররাত পযন্ত অভিযান করে সাভারের পশ্চিম রাজাশন এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার হয় গুলিসহ বিদেশী পিস্তল, দুইটি নকল পিস্তল, পুলিশের হ্যান্ডকাফ, ওয়াকিটকি, দুই সেট পুলিশ ইউনিফর্ম, পুলিশ জ্যাকেট, পুলিশ বেল্ট, ভূয়া পুলিশ আইডি কার্ডসহ বিভিন্ন দেশীয় অস্ত্র। এসময় তাদের তল্লাশী করে ইয়াবা-গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার ডাকাতরা হলো-রাজশাহীর মো. শামীম রেজা (৩০), পটুয়াখালির পারভেজ (৩৫), ঢাকা জেলার হেলাল উদ্দিন (৩৫) ওয়াসিম ইসলাম (২৫), নাইম খান(২৭), ও ফেরদৌস আহমেদ রাজু(২৯)।র‌্যাব জানায়, এই চক্রের দলনেতা শামীম রেজা কিশোর বয়স থেকেই অপরাধে জড়িত। গ্রামের একটি স্থানীয় স্কুল থেকে ৮ম শ্রেনী পর্যন্ত পড়াশোনা করলেও কাজের সন্ধানে ২০০৫ সালে রাজধানীতে আসে। এক সময় মাদকাসক্ত হয়ে পড়ে ও মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। পরবর্তীতে একটি ডাকাত বাহিনী গড়ে তুলে। সংঘবদ্ধ ডাকাত চক্রটি রাতের আধারে পুলিশের ভুয়া ইউনিফর্ম পরিহিত অবস্থায় টর্চ লাইট দিয়ে গাড়ি থামিয়ে টাকা-পয়সা, স্বর্ণ-অলংকার, মোবাইল এবং দামি জিনিসপত্র তার বাহিনীর সদস্যদেরকে নিয়ে লুটপাট করত।গ্রেফতার শামীম রেজা বিভিন্ন সময়ে ভূয়া পুলিশ অফিসার সেজে তার গুন্ডা বাহিনী দিয়ে সাধারণ মানুষকে মিথ্যা ও বানোয়াট ভাবে ফাঁসানোর ভয় দেখিয়ে চাঁদাবাজি করত। গ্রেফতারকৃত সকল আসামীর নামে সাভারসহ বিভিন্ন থানায় চাঁদাবাজি, মাদকসহ একাধিক মামলা রয়েছে।তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত