1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

মোটরসাইকেল সংঘর্ষে আহত ৪ জন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৬০ বার পড়া হয়েছে

মোটরসাইকেল সংঘর্ষে আহত ৪ জন।

ফাস্ট রিপোর্টার চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার উক্ত গ্রামের বিলের ধারে দুইটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয় ঘটনাস্থলে চারজন আহত হয় । তার মধ্যে দুইজন উক্ত গ্রামের নতুন পাড়া দুলাল উদ্দিন (৫৫)এর দুই ছেলে।

বড় ছেলে মহিরউদ্দিন(৩২) ছোট ছেলে উজ্জল হোসেন (২৮)দুই ভাইয়ের মধ্যে উজ্জল হোসেন গুরুতর আহত হয়। তার ডান পা একেবারে ভেঙ্গে গুড়িয়ে যায়। উজ্জল হোসেন পাবনা শহরে টাইলস মিস্ত্রির কাজ করে। সে ছুটিতে বাড়ি আসে, পাবনা শহরে যাওয়ার জন্য সাগরদাঁড়ি এক্সপ্রেস এর টিকিট সংগ্রহ করে। যথাযথ টাইমে রেলওয়ে স্টেশনে পৌঁছানোর জন্য উজ্জল হোসেন তার বড় ভাইকে মোটরসাইকেল যোগে রেলওয়ে স্টেশনে এগিয়ে দিতে বলে।

সেই উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে উক্ত গ্রামের বিলের ধারে ব্রিজ মড়ে তাদের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। অপর দিক থেকে আশা মোটরসাইকেল চালক ছিল মাদকাসক্ত। বেপরোয়া গতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় ডান পাশের সামনে থেকে ধাক্কা মারে। এতে করে উজ্জ্বল হোসেনের ডান পা ভেঙ্গে গুড়িয়ে যায়।

 

বাকি তিনজন গুরুতর আহত হয়। বিভিন্ন জায়গায় ক্ষত সৃষ্টি হয়। স্থানীয় সূত্রে জানা গেছে ঘটনার সময় যারা দেখেছেন তাদের কাছে জানা গেছে অপর দিক থেকে আসা মোটরসাইকেলটি দ্রুতগতিতে আসছিল এবং চালক ছিল নেশাগ্রস্ত তাদের দেহ থেকে মদের গন্ধ বের হচ্ছিল। ঘটনার কিছুক্ষণ পর বেপরোয়া গাড়ির চালক গাড়ি রেখে পালিয়ে যায়। আহত মহিউদ্দিন ও উজ্জ্বলকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। কর্মরত চিকিৎসক জানান পা পুনরায় চলার গতি ফিরে পেতে মেজর অপারেশন করতে হবে এমনকি তা ঢাকা পঙ্গু তে স্থানান্তর হতে পারে। গ্রামের কোন লোক বেপরোয়া চালক এর পরিচয় দিতে পারে নাই তাদেরকে কেউ চেনে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত