1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

পহরডাঙ্গা ইউনিয়নের জনপ্রিয়তার শীর্ষে ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী এস,এম হাফিজ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে

পহরডাঙ্গা ইউনিয়নের জনপ্রিয়তার শীর্ষে ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী এস,এম হাফিজ

মোঃ হাচিবুর রহমান,কালিয়া নড়াইল প্রতিনিধিঃ
নড়াইল জেলার কালিয়া উপজেলার আসন্ন ২৮ নভেম্বর ১০ নং পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন মেম্বার পদপ্রার্থী আব্দু রহিম। দিন যত যাচ্ছে ততই ঘনিয়ে আসছে ১০ নং পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদের নির্বাচন। ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে গণসংযোগ শুরু করেছেন।এবার ৫নং ওয়ার্ডে দল-মত নির্বিশেষে সাধারণ ভোটারদের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন সমাজসেবক,জনদরদী, গরীবের বন্ধু, গণমানুষের আস্থার প্রতীক এস,এম হাফিজুর রহমান (হাফিজ)।
সাধারন জনগনের ভাষ্যমতে, ৫নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী এস,এম হাফিজুর রহমান হাফিজকে গরীব দুঃখী মানুষের বন্ধু, সৎ যোগ্য ও ত্যাগী,বিশিষ্ট সমাজ সেবক হিসাবে ৫নং ওয়ার্ডে তার জনপ্রিয়তার শীর্ষে
রয়েছে।
এলাকার জনগণ মেম্বার প্রার্থী হিসাবে এরকম একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকে মেম্বার হিসাবে দেখতে চায়।৫নং ওয়ার্ডে উন্নয়নের জন্য হাফিজকে দরকার বলে আশা করছে সাধারন ভোটার।এমন আশা প্রকাশ করছেন এলাকার সচেতন জনসাধারণ।
এস,এম হাফিজুর রহমান ( হাফিজ) বলেন, স্বাধীনতার পর থেকে অবহেলিত ছিল এ ওয়ার্ডটি। বিগত পাঁচ বছরে ও উন্নয়নের ছোয়া লাগেনি ৫ নং ওয়ার্ডের। তাই জনগনের ভালোবাসায় আমি মেম্বার প্রার্থী হয়েছি। ৫ নং ওয়ার্ডের ভোটার ২৮ নভেম্বর যদি আমাকে ভালবেসে ভোট দিয়ে জয়যুক্ত করে তাহলে অবহেলিত ওয়ার্ডকে আধুনিক মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলবো।এবং ৫ নং ওয়ার্ডের মানুষের সুখে দুঃখে পাশে থাকবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত