1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড আসসালামু আলাইকুম প্রানপ্রিয় সহযোদ্ধা সহকর্মীদের সারথি শুভাকাঙ্ক্ষী পর্যটন উদ্যোক্তা হাজী দেলোয়ারসহ পরিবারের সদস্যদের হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

চুয়াডাঙ্গায় প্রেমে প্রতারণা ওবিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক, নয়ন কারাগারে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২২৩ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গায় প্রেমে প্রতারণা ওবিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক, নয়ন কারাগারে

জাহাঙ্গীর আলম মানিক দামুড়হুদা চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় প্রেমের টানে ঘর ছেড়ে আসা প্রেমিকাকে ফেলে, প্রেমিকার নগদ অর্থ ও স্বর্ন অলঙ্কার নিয়ে উধাও হয়েও শেষ রক্ষা হলোনা প্রেমিকের,চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের জালে আটক হয়েছে প্রতারক প্রেমিক কামরুল হাসান নয়ন।

জানা গেছে,প্রেমিকের কথা বিশ্বাস করে ঘর ছেড়ে আসেন কাকলী খাতুন। সাথে নিয়ে আসেন নগদ টাকা ও স্বর্ণালঙ্কার। কিন্তু বিয়ের বাজারের কথা বলে সেই টাকা, স্বর্ণ নিয়ে পালিয়ে যান দামুড়হুদা উপজেলার জয়রামপুর মালিতা পাড়ার মোঃ মিনারুল ইসলামের পুত্র প্রেমিক কামরুল হাসান নয়ন (২৬)! লোকলজ্জার ভয়ে তাই ট্রেনে আত্মহত্যার চেষ্টা করেন কাকলি। ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়ে ০৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে এখন কিছুটা সুস্থ। আর পুলিশের হাতে গ্রেফতার হয়ে কারাগারে নয়ন। গতকাল গভীর রাতে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন জয়রামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
‘নয়ন ও কাকলি দুইজনই বিবাহিত। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। প্রেমিকের আশ্বাসের প্রেক্ষিতে কাকলি তার বাড়ি থেকে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে আসেন। কিন্তু প্রেমিক সেই টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যান। এতে রাগে ক্ষোভে ও সামাজিক মর্যাদাহানির ভয়ে ট্রেনে আত্মহত্যার চেষ্টা করেন কাকলি। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে ০৯ দিন চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে থানায় অভিযোগ করলে প্রতারক প্রেমিক নয়নকে গ্রেফতার করা হয়।’
পুলিশ সূত্রে জানা যায়, নয়ন একটি ভোগ্যপণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠানের বিপণন কর্মকর্তা হিসেবে চাকুরি করেন। চাকুরির সূত্রেই পরিচিত হন মুদি দোকানদার কাকলির সাথে। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। নয়ন কাকলিকে বিয়ে করবে বলে বাড়ি থেকে পালিয়ে আসতে বলেন এবং সাথে টাকা ও স্বর্ণালঙ্কারও নিয়ে আসতে বলেন। প্রেমিকের কথানুযায়ী বাড়ি থেকে পালিয়ে আসেন কাকলি। এরপর প্রেমিক বিয়ের বাজার করার নাম দিয়ে সেই টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যান! এ ঘটনায় ভেঙে পড়েন কাকলি এবং ট্রেনের নিচে আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু ট্রেন তাকে ধাক্কা দিয়ে চলে গেলে তিনি গুরুতর আঘাত পান। ০৯ দিন তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হন। পরে প্রেমিকার অভিযোগের ভিত্তিতে প্রতারক প্রেমিককে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি প্রতারণার কথা স্বীকার করেন। তার কাছ থেকে স্বর্ণ ও নগদ ৪৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত