1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

কালিয়ায় ইউপি নির্বাচনে যাচাই বাছাই সম্পন্ন ১২ তারিখে প্রতীক বরাদ্দ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

কালিয়ায় ইউপি নির্বাচনে যাচাই বাছাই সম্পন্ন ১২ তারিখে প্রতীক বরাদ্দ।

মোঃ হাচিবুর রহমান
কালিয়া নড়াইল প্রতিনিধি

আগামী ২৮ তারিখে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নড়াইলের কালিয়ায় ১২ ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ পদের যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে। ৪ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। দায়িত্বপ্রাপ্ত রিটার্নীর অফিসারগণ যাচাই বাছাই শেষে প্রাথমিকভাবে বৈধ প্রার্থীদের তালিকা প্রেরণ করেন। এ সময় প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ পদের প্রার্থীরা উপস্থিত ছিলেন। রিটার্নিং অফিসার হিসাবে চাঁচুড়ী ও মাউলী ইউপির দায়িত্বে আছেন উপজেলা নির্বাচন অফিসার বিশ্বাস সুজন কুমার, বাবরা হাচলা ও পুরুলিয়া খাশিয়াল ও জয়নগর ইউপিতে উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ কবির উদ্দিন আহমেদ, খাশিয়াল ও জয়নগর ইউপিতে উপজেলা কৃষি অফিসার সুবির কুমার বিশ্বাস, বাঐসোনা ও কলাবাড়ীয়ায় উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার গাজী বশির আহমেদ, হামিদপুর ও বড়নাল ইলিয়াছাবাদে উপজেলা শিক্ষা অফিসার স্বপন কুমার দাস, এবং সালামাবাদ ও পহরডাঙ্গায় উপজেলা সহকারী প্রকৌশলী জনস্বাস্থ্য অধিদপ্তরের খালিদ আহমেদ উসমানী। রিটার্নিং অফিসারেরা জানান, যে সকল মনোনয়নপত্র জমা হয়েছিল যাচাই বাছাই শেষেকোন অভিযোগ না পাওয়ায় সকলকেই প্রাথমিকভাবে বৈধ ঘোষনা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাচন অফিসার বিশ্বাস সুজন কুমার জানান, উপজেলার ১২টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীর মধ্যে নৌকায় ১২ জন, ইসলামী আন্দোলন ০৬ জন এবং ২৭জন স্বতন্ত্রসহ মোট ৪৫জন, সংরক্ষিত ১১৯ জন এবং সাধারণ পদে ৩৮৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। কালিয়া উপজেলার ১২ টি ইউনিয়নে মোট ভোটর সংখ্য ১,৫৮,৭৩৩ জন। এর মধ্যে পুরুষ ৮১,১১০ জন এবং মহিলা ৭৭৬২৩ জন। ২৮ নভেম্বর একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার অঙ্গীকার করে তিনি প্রশাসন ও সাংবাদিকদের ভূমিকা রাখার আহ্বান জানান এবং প্রার্থীদের নির্বাচনী বিধি পালনের আদেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত