1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

কুষ্টিয়ার স্কুলছাত্র দেব হত্যায় ১ জনের ফাঁসি ও ২ জনের আমৃত্যু কারাদণ্ড

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ১০৮ বার পড়া হয়েছে

কুষ্টিয়ার স্কুলছাত্র দেব হত্যায় ১ জনের ফাঁসি ও ২ জনের আমৃত্যু কারাদণ্ড

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়ার মিরপুরের আলোচিত স্কুলছাত্র দেব হত্যা মামলার আসামি সবুজ মল্লিককে ফাঁসি (পলাতক) এরশাদ আলীকে আমৃত্যু কারাদন্ড এবং (পলাতক) হাবিবুর রহমানকে ১৪ বছর সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। ০৭/১১/২১ তারিখ রবিবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর বিচারক সৈয়দ হাবিবুল ইসলাম আসামীর উপস্থিতি এর রায় ঘোষনা করেন। রায় ঘোষণার পরে ফাঁসির আসামি সবুজ মল্লিককে জেলা কারাগারে প্রেরণ করা হয়। তবে রায়কৃত আসামী এরশাদ ও হাবিবুর রহমান পলাতক আছে।
এজাহার সূত্রে জানা যায় ২০১৮ সালের জুন মাসে নয় তারিখে সকাল ৭.৩০ মিনিটের সময় স্কুলছাত্র দেব দত্ত বাড়ী থেকে বের হয়ে মিরপুর উপজেলা চিথলিয়া মৃত মোশারফ হোসেনের ছেলে তালিম মাষ্টারে কাছে প্রাইভেট পড়ে বাড়ীতে যায়। পরে স্কুলছাত্র বাড়ীতে আর ফিরে না আসায় খোঁজা খুজির একপর্যায়ে প্রতিবেশীর মাধ্যমে জানতে পারে অজ্ঞাত ব্যক্তি স্কুলছাত্র দেব দত্ত কে মোটর সাইকেল করে অপহরণ নিয়ে যায়। অপহরণকারীরা মোবাইল ফোনে পঞ্চাশ হাজার টাকা মুক্তিপন দাবী করে। ঘটনার পরেদিন নিহতের বাবা পবিত্র কুমার দত্ত মিরপুর থানায় একটি এজাহার দায়ের করেন।

ঘটনার তদন্তে সাপেক্ষে মিরপুর থানার পুলিশ ৫ জনকে আটক করে। ২০১৮ সালের ২৬ শে জুনে আটকৃত দুই আসামী ‘বন্দুকযুদ্ধে’ নাঈম ইসলাম (২৭) ও জোয়ার আলী (২৮) নামে দুই যুবক নিহত হয়। তারা দু’জনই স্কুলছাত্র দেব দত্ত অপহরণ ও হত্যা মামলার আসামি এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী নাঈমের বাড়ির শৌচাগারের পাশে গর্ত খুড়ে দেব দত্তের হাত-পা বাঁধা বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত