1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

নওগাঁর মান্দায় নির্বাচনী আচরণ বিধি সম্পর্কে বিশেষ সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে

নওগাঁর মান্দায় নির্বাচনী আচরণ বিধি সম্পর্কে বিশেষ সভা অনুষ্ঠিত

ন‌ওগাঁ জেলা প্রতিনিধি ইতিমুনি-
নওগাঁর মান্দায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সকল নির্বাচনে অংশ গ্রহণকারী প্রার্থীদের নিয়ে আচরণবিধি ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৯ নভেম্বর) বিকেলে উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা পরিষদের মুক্তমঞ্চে এই বিষেয় বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

বিশেষ সভায় উপস্থিত ছিলেন, মান্দা উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক, ভারশোঁ ইউপি রিটার্নিং কর্মকর্তা ও রিসোর্স ইনস্ট্রাক্টর কায়সার হাবিব, ভালাইন ও পরানপুর ইউপির রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল মান্নান আকন্দ, মান্দা সদর, গনেশপুর ও প্রসাদপুর ইউপির রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন অফিসার আব্দুর রশিদ। কুসুম্বা ও নূরুল্যাবাদ ইউপির রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা কৃষি অফিসার শায়লা শারমিন, তেতুলিয়া ও কালিকাপুর ইউপির রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা পল্লী উন্নয়ন অফিসার আফজাল হোসেন, কাঁশোপাড়া ও মৈনম ইউপির বিএমডিএ’র সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, কসব ও বিষ্ণুপুর ইউপির রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ্ আলম সেখ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা অভিমান্য চন্দ্র, মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শরীফ হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিমসহ উপজেলার ১৪টি ইউনিয়ন থেকে আগত প্রার্থীগণ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক, রিটার্নিং কর্মকর্তাগণ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুর রহমান বলেন, নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে পরিচালনা করতে আমরা সকল ধরনের প্রস্তুতি গ্রহন করেছি। কোন প্রার্থীর নিয়ম শৃংখোলা ভঙ্গ করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সকল প্রার্থীদের সতর্ক করে আরও বলেন, আপনারা কেউ কাহারো প্রতি প্রতিহিংসা না করে, প্রতিদ্বন্দ্বী হিসেবে ভোট করবেন। কোন অভিযোগ থাকলে তা লিখিত ভাবে আমাদেরকে জানালে সঙ্গে সঙ্গে ব্যবস্থা গ্রহণ করবো। ভোটাধিকার প্রয়োগ করতে সবাই সবাইকে সহযোগিতা করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত