1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

৭ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হলেন শ্রমিক লীগ নেতা আব্দুল হোসেন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে

৭ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হলেন শ্রমিক লীগ নেতা আব্দুল হোসেন
সিলেট প্রতিনিধি
সিলেটের দক্ষিণ সুরমার ৬নং লালাবাজার ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে লড়াই করতে ইচ্ছুক চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করার পর যাচাই-বাছাইও শেষ হয়েছে।
নির্বাচনের তফসিল অনুযায়ী, আগামী ১১ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ এবং ১২ নভেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ।
এদিকে, লালাবাজার ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে ইউপি সদস্য প্রার্থী হয়েছেন মোট ৫ জন। এর মধ্যে আলোচনায় রয়েছেন ওয়ার্ডের ঝাজর গ্রামের মরহুম ইছুব আলীর ছেলে ও জাতীয় শ্রমিক লীগ লালাবাজার ইউনিয়ন শাখার আহ্বায়ক আব্দুল হোসেন (৪০)।
নির্বাচনের তফসিল ঘোষণার পর তিনি নিজ গ্রামের মুরুব্বিয়ানসহ সকল স্তরের মানুষের পরামর্শ নিয়ে ৭ নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে নির্বাচন করার সিদ্ধান্ত নেন এবং ৩১ অক্টোবর মনোনয়নপত্র দাখিল করেন। পরবর্তীতে ৪ নভেম্বর যাচাই-বাছাই শেষে আব্দুল হোসেনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন।
জানা গেছে, আব্দুল হোসেন দীর্ঘদিন প্রবাসে থাকার পর এলাকার মানুষের সেবা করার উদ্দেশে দেশে ফিরে আসেন। দেশে আসার পর থেকেই তিনি এলাকার মানুষের সু:খে-দু:খে পাশে রয়েছেন। এছাড়াও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জ্বীবিত হয়ে শ্রমিক লীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে যান। দলের জন্য ত্যাগ ও একনিষ্টতার জন্য একপর্যায়ে জাতীয় শ্রমিক লীগ লালাবাজার ইউনিয়ন শাখার আহ্বায়ক মনোনীত হন আব্দুল হোসেন।
মনোননয়নপত্র বৈধ ঘোষণার পর শনিবার (৭ নভেম্বর) আব্দুল হোসেন ঝাজরস্থ তার নিজ বাড়িতে এলাকার সর্বস্তরের মানুষের সঙ্গে এক মতিবিনময় সভার আয়োজন করেন।
সভায় তিনি বলেন, জনসেবা করা আমার নেশা। জনপ্রতিনিধি না হয়েও বিগত দিনে আমি আপনাদের সু:খে-দু:খে পাশে থাকার প্রাণপণ চেষ্টা করেছি। এবার আপনাদের সকলের সহযোগিতায় মেম্বার নির্বাচিত হয়ে বৃহৎ পরিসরে ওয়ার্ডের মানুষের সেবায় নিয়োজিত হতে চাই।
মতবিনিময় সভায় ঝাজর এবং ৭নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামের মুরব্বিয়ান, যুবক, তরুণ, যুব ও ছাত্র সমাজের প্রতিনিধিবৃন্দসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত হয়ে পরামর্শমূলক বক্তব্য প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত