1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

শীলং তীরের সম্রাট শিমুলের খুঁটির জোর কোথায়, প্রশাসনের নাকের ডগায় বসে চালায় বোর্ড।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৫৫ বার পড়া হয়েছে

শীলং তীরের সম্রাট শিমুলের খুঁটির জোর কোথায়, প্রশাসনের নাকের ডগায় বসে চালায় বোর্ড।

সিলেট নগরীর বাগবাড়ী রোডের বাজার সংলগ্ন ব্রীজের পাশ্ববর্তী পানের প্রকাশ্য দিবালোকে ও রাতভর শিলং তীরের ব্যবসা করছে শিমুল ও তার সহযোগী এমপি নামধারী কথিত ব্যক্তি। প্রতিদিন ৫০ হাজার টাকার জোয়ার আসর বসে এখানে। বিকাল ৩ টা থেকে শুরু করে রাত ১২ টা পর্যন্ত চলে শীলং তীরের জোয়ার বোর্ড।

বারবার বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে, প্রিন্ট ও স্হানীয় দৈনিক পত্রপত্রিকায় সংবাদ প্রকাশ করলে ও থেমে থাকে নি তাদের তীরের বোর্ড। তাছাড়া বেশ কয়েকবার কতোয়ালী থানা পুলিশ, ডিবি পুলিশ, সহ বিভিন্ন প্রশাসনের অভিযান পরিচালনা করা হলে বন্ধ হয়নি খেলা। তাদের খপ্পরে পড়ে তীরের প্রতি আকৃষ্ট হচ্ছে স্কুল-কলেজ,পড়ুয়া উঠতি বয়সের কিশোর, রিকশা চালক, সহ নানা শ্রেনী পেশার মানুষ। অনেকে সারাদিন পরিশ্রম করে অর্থ উপার্জন করে বাসায় আসার আগে তীরের বোর্ডে খেলায় নিঃশেষ হয়ে আসতে হয়।

বিশেষ করে স্কুল কলেজ পড়ুয়া ছাত্ররা শিমুলের তীরের বোর্ডে ফাঁদে আটকা।

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১১ জুয়াড়ীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় কোতোয়ালী থানা পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের পৃথক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

গত বুধবার (৩ নভেম্বর) রাতে গোয়েন্দা পুলিশের একটি দল কোতয়ালী থানাধীন পশ্চিম কাজলশাহ সোনার বাংলা এলাকার বাগবাড়ী রোডে ব্রীজের উত্তর পার্শ্বে শিমুল ও এমপির পানের দোকানে এ অভিযান পরিচালনা করে। এসময় পুলিশ ৫ জুয়াড়ীকে গ্রেফতার করে। এসময় পশ্চিম কাজলশাহ সোনারবাংলা এলাকার জোয়ার আসরের মুলহোতা শিমুল ও কথিত এম,পিকে ঘটনাস্থলে পাওয়া যায় নি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত