1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

কুষ্টিয়ার ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের আকস্মিক মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৫৫ বার পড়া হয়েছে

কুষ্টিয়ার ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের আকস্মিক মৃত্যু

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়ার মিরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে কেন্দ্রে থাকা অবস্থায় প্রিজাইডিং অফিসার জয়নাল আবেদিনের মৃত্যু হয়েছে। বুধবার (১০ অক্টোবর) দিবাগত রাত ১২ টা ২০ মিনিটের দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড রামনগর তিঁতুতলা কেন্দ্রে তিনি হঠাৎ অসুস্থ হয়ে মারা যান।

জয়নাল আবেদিন মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা কলেজের শিক্ষক ছিলেন। ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে তিনি ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পান। ওই কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার আনোয়ারুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রাত সাড়ে ১১টার দিকে প্রিজাইডিং অফিসার জয়নাল আবেদীন তার শরীরিক অসুস্থতার কথা জানান। এ সময় তার শ্বাসকষ্ট দেখা দেয়। একটু পরেই পরে তিনি ভোট কেন্দ্রের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে স্থানীয় চিকিৎসক এসে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

কুর্শা ইউনিয়ন নির্বাচনের রির্টানিং কর্মকর্তা নুরুল ইসলাম নান্নু জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের মৃত্যু হয়েছে। স্থানীয়দের ধারণা নির্বাচনকে কেন্দ্র করে চাপ সহ্য করতে না পেরে তাঁর মৃত্যু হয়ে থাকতে পারে। নির্বাচনকে কেন্দ্র করে এ ইউনিয়নে গত কয়েক দিন ধরে ইউনিয়নে আওয়ামী লীগ, জাসদ ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মধ্যে উত্তেজনা চলে আসছে।

প্রসঙ্গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার মিরপুর উপজেলার ১১টি ইউনিয়নে এবং ভেড়ামারা উপজেলার ৬ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত