1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

নৌকা ও বিদ্রোহী সমর্থকদের সংঘর্ষে তিনজন নিহত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

নৌকা ও বিদ্রোহী সমর্থকদের সংঘর্ষে তিনজন নিহত।
সালেক আহামেদ পলাশ নরসিংদী থেকে।

নরসিংদীর রায়পুরার প্রত্যন্ত চরাঞ্চল বাঁশগাড়ীতে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে নির্বাচনী কেন্দ্র দখলে নেয়ার চেষ্টায় দুই গ্রুপের সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে দুই গ্রুপের তিনজন নিহত। আহত হয়েছেন ১২ জন।
আজ বৃহস্পতিবার ১১ নভেম্বর মধ্যরাত থেকে ভোর পর্যন্ত বাঁশগাড়ি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে,
গুলিবিদ্ধসহ অন্যান্য আহত তিনজনের মৃত্যু হয়েছে। ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাঁশগাড়ির বালুয়াকান্দি গ্রামের হেকিম মিয়ার ছেলে মো: সালাউদ্দিন মিয়া (৩০), আব্দুল হক মিয়ার ছেলে জাহাঙ্গীর (২৬),বটতলীকান্দি গ্রামের সিরাজ মিয়ার ছেলে দুলাল মিয়া(২৬)।
নিহত সালাউদ্দিন ও জাহাঙ্গীর ওই ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রাতুল হাসান জাকিরের সমর্থক এবং দুলাল মিয়া নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো আশরাফুল হকের সমর্থক।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকাল ৮টা থেকে বাঁশগাড়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটগ্রহণ চলছে। এই ইউপিতে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে নির্বাচন করছেন বর্তমান চেয়ারম্যান মো. আশরাফুল হক। অন্যদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে আছেন রাতুল হাসান (জাকির)। ভোটগ্রহণ শুরুর আগেই ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আশরাফুল পক্ষের সমর্থকদের গুলিতে রাতুল হাসান (জাকির) পক্ষের দুইজন। রাতুল হাসানর সমর্থকদের হামলায় আশরাফুল হকের আরেকজনের মৃত্যু হয়েছে।

নিহত সালাউদ্দিনের স্ত্রী আঁখি বেগম জানান, গতকাল সারারাত ধরে এলাকায় পরপর ককটেল বিষ্ফোরণ করা হচ্ছিল। আজ ভোর ৬টার দিকে আমাদের ঘরের সামনে কয়েকটি ককটেল বিষ্ফোরণ করা হয়। তীব্র শব্দে ঘর থেকে বাইরে বের হন সালাউদ্দিন। এরপরই তার উড়োতে গুলি করে দেয় দুর্বৃত্ত্বরা। তিনি মাটিতে লুটিয়ে পড়লে তারা চলে যায়।

পরে তাঁর পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন গুলিবিদ্ধ সালাউদ্দিনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালটির জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে জানতে চাইলে নরসিংদীর সিনিয়র সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ জানান, বাঁশগাড়িতে এখন পর্যন্ত গুলিবিদ্ধ হয়ে তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত হয়েছি। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত