1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের মিডিয়া মার্কেটিং ডিরেক্টর হলেন সংগীত শিল্পী ফারদিন।   

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের মিডিয়া মার্কেটিং ডিরেক্টর হলেন সংগীত শিল্পী ফারদিন।                                    বিশেষ প্রতিনিধি সোহাগ আরিফিন 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের সঙ্গে মিডিয়া মার্কেটিং ডিরেক্টর হিসেবে চুক্তিবদ্ধ হলো দেশের জনপ্রিয় সঙ্গিত শিল্পী মাসুম বিল্লাল ফারদিন। দেশের ফুটবল ও ক্লাবের খেলাকে আরও জনপ্রিয় হিসেব নতুন প্রজন্মের সামনে তুলে ধরার জন্য মুক্তিযোদ্ধা ফুটবল ক্লাবের নতুন উদ্দ্যোগ।

বুধবার (১০ নভেম্বর)মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপির উপস্থিতিতে তার নিজস্ব কার্যালয়ে

এ চুক্তি সই অনুষ্ঠিত হয়।

এসময় ক্লাবের চেয়ারম্যান অতিরিক্তর সচিব রোহেল ও সাধারণ সম্পাদক … ম্যানেজার আরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

মাসুম বিল্লাল ফারদিনের মিডিয়া মার্কেটিং ডিরেক্টর হিসেবে যোগদান করায় দারুণ খুশি মন্ত্রী মোজাম্মেল হক। তিনি বলেন, ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তির দ্বারপ্রান্তে আমরা। মুক্তিযোদ্ধা ক্লাব স্বাধীনতার স্মারক বহনকারী একটি দল। এই সময় আমাদের পাশে থাকায় আমরা তাকে ধন্যবাদ জানাচ্ছি।

দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ফারদিন বলেন, আমি ব্যক্তিগতভাবে ফুটবলের প্রতি অনেক দুর্বল কারন আমি নিজেও খেলোয়াড় ছিলাম। দেশ প্রেম ও দেশের স্বাধীনতার পক্ষের ফুটবল ক্লাব হিসেবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র আমাকে অনেক কাছে টানে। আশাকরি দীর্ঘদিন আমি এ ক্লাবের সঙ্গে থাকবো।

ফারদিন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী ও ক্লাবের সেক্রেটারিকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

দেশের অন্যতম পুরনো এবং জনপ্রিয় ক্লাব মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নতুন মৌসুম ২০২১-২২ এর খেলোয়াড়রা যোগ দিয়েছেন ক্যাম্পে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত