1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

লালমনিরহাটের আদিতমারীতে স্ত্রীর যৌতুকের মামলায় কলেজ শিক্ষক ও প্রিজাইডিং অফিসার (স্বামী) গ্রেফতার।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারীতে স্ত্রীর যৌতুকের মামলায় কলেজ শিক্ষক ও প্রিজাইডিং অফিসার (স্বামী) গ্রেফতার।

লালমনিরহাট প্রতিনিধি ।

লালমনিরহাটের আদিতমারীতে স্ত্রীর যৌতুকের মামলায় আদিতমারী সরকারি ভাদাই জিএস স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের প্রভাষক ও দুর্গাপুর দীঘলটারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার হাদিউজ্জামানকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বিবরণে জানাগেছে, গত ২০১৯ সালে আদিতমারী সরকারি ভাদাই জিএস স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের প্রভাষক হাদিউজ্জামানের সাথে কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই এলাকার মজিবর রহমানের মেয়ের সাথে যৌতুক হিসেবে ১৬২ সিসি হুন্ডা মোটরসাইকেলসহ যাবতীয় পাওনাদি পরিশোধসহ বিয়ে হয়। কিন্তু বিবাহের পর থেকে পুনরায় ৫ লক্ষ টাকা যৌতুক দাবী করে বিভিন্ন সময় শারীরিক নির্যাতন চালায় ওই শিক্ষক ও তার পরিবারের সদস্যরা। এমতাবস্থায় গত ০১ নভেম্বর/২১ যৌতুকের টাকার জন্য পুনরায় চাপ সৃষ্টি করে মারপিট করলে বাবার বাড়ীতে চলে যান স্ত্রী মরিয়ম বেগম। পরে গত ৪ নভেম্বর/২১ বিকেলে রাজারহাটে মরিয়মের বাড়িতে গিয়ে যৌতুকের টাকা দাবী করে বলে ৫ লক্ষ টাকা দিলে বাড়িতে নিয়ে যাব আর টাকা না দিলে নিয়ে যাব না। তখন মরিয়ম বেগমের পরিবার যৌতুকের টাকা দিতে অস্বীকৃতি জানালে বাঁশ দিয়ে বেদম মারপিট করে গুরুতর আহত করে। পরে মরিয়মকে আহত অবস্থায় রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় তার পরিবার। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৮ নভেম্বর/২১ কুড়িগ্রামের রাজারহাট থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫০৬ পেনাল কোড ১৮৬০ ধারায় ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন স্ত্রী মরিয়ম বেগম।

এ ঘটনায় রাজারহাট থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উক্ত আদিতমারী সরকারি ভাদাই জিএস স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের প্রভাষক হাদিউজ্জামানকে গ্রেফতার করে গতকাল মঙ্গলবার কুড়িগ্রাম কোর্টে হাজির করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। ওই কলেজ শিক্ষক আগামীকাল বৃহস্পতিবার দি¦তীয় ধাপে অনুষ্ঠিত আদিতমারী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুর্গাপুর দীঘলটারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন করার ছিল।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত