1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড আসসালামু আলাইকুম প্রানপ্রিয় সহযোদ্ধা সহকর্মীদের সারথি শুভাকাঙ্ক্ষী পর্যটন উদ্যোক্তা হাজী দেলোয়ারসহ পরিবারের সদস্যদের হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ হারানো বিজ্ঞপ্তি

শ্রীপুরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

শ্রীপুরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

মো: জনি হাসান  গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।বৃহস্পতিবার(১১নভেম্বর) বিকেলে তেলিহাটি ইউনিয়ন যুবলীগের ব্যানারে টেপিরবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে(ছাতিরবাজার) আলোচনা সভা ও কেক কেটে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

তেলিহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজ রহমান রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেলিহাটি ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার আবুল( চেয়ারম্যান পদপ্রার্থী)।এ সময় বক্তব্য রাখেন ,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা অধ্যাপক হাফিজ উদ্দিন খন্দকার,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল কিস্,উপজেলা যুবলীগের সহ- সভাপতি শারফুল ইসলাম,শ্রীপুর আঞ্চলিক শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জালাল আহমেদ,উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সোলাইমান হক,ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহবায়ক হযরত আলী জয়,পৌর যুবলীগের সভাপতি শাওন আকন্দ,ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ,বীর মুক্তি যোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি জুনায়েদ সিদ্দিক,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিকসহ অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুস ছাত্তার বলেন, দেশের প্রতিটি আন্দোলন লড়াই সংগ্রামে যুবলীগের বলিষ্ঠ অংশগ্রহণ দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে বড় ভূমিকা রেখেছে।যুবলীগের প্রতিটি সদস্য বঙ্গবন্ধুর আদর্শের পথ অনুসরণ করেই তাঁরা দেশ ও জাতির জন্য কাজ করে যাবে। প্রয়োজনে তাঁর শরীরের রক্তের শেষ বিন্দু দিয়ে হলেও তিনি যুবলীগকে সাথে নিয়ে বঙ্গবন্ধু সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য বদ্ধপরিকর ।এদিকে আলোচনা সভা শেষে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল কেক কেটে নেতাকর্মী সহ সাধারণ জনতাদের মিষ্টি মুখ করানো হয়েছে।

আরও উপস্থিত ছিলেন,তেলিহাটি ইউনিয়ন আ.লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল কাদির,৮ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আবুল হোসেন,ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মানিক মিয়া,তেলিহাটি ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোশারফ হোসেন,৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আজাহার, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন,যুবলীগ নেতা জামাল,তেলিহাটি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পলাশ প্রমুখ এর আগে, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে হাজার হাজার নেতাকর্মীরা মিছিল ও মটর সাইকেল শোভাযাত্রা সহকারে অনুষ্ঠান স্থলে এসে পৌঁছেন। নেতাকর্মীরদের শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিল পুরো অনুষ্ঠান স্থল।

উল্লেখ,১৯৭২ সালের এই দিনে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে দেশের প্রথম ও সর্ববৃহৎ এ যুব সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মণি এ সংগঠনটি প্রতিষ্ঠা করে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত