1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

মান্দায় নৌকা প্রতিকের অফিসে হামলা ভাংচুর, অগ্নিসংযোগ আহত-৬,আশংকা জনক-২

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৪৮৭ বার পড়া হয়েছে

মান্দায় নৌকা প্রতিকের অফিসে হামলা ভাংচুর, অগ্নিসংযোগ আহত-৬,আশংকা জনক-২

স্টাফরিপোর্টার হাবিব নওগাঁ 
নওগাঁ জেলার মান্দা উপজেলার ৫নং গনেশপুর ইউনিয়ন সতীহাটে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে অগ্নী সংযোগ ও হামলা চালিয়ে প্রায় ৬
জনকে মারপিট করে গুরুত্বর আহত করেছে এর মধ্য ২জনকে আশংকা জনক অবস্থায় রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার (১২নভেম্বর) রাত প্রায় পোঁনে আটটার সময় বিএনপি সমর্থীত শতন্ত্র আনারস প্রতিকের প্রার্থী মোঃ শফিকুল ইসলাম বাবুল চৌধুরী সহ প্রায় ২০০ জন লোকজন নিয়ে প্রতিপক্ষ নৌকা প্রতিকের প্রার্থী আলহাজ্ব মোঃ হানিফ উদ্দীন মন্ডলের উপর হামলার উদ্দ্যেশে বের হয় দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে। পথিমধ্য সতীহাট বাসষ্ট্যান্ডের সামনে চান্দুর হোটেলের সামনে নৌকা প্রতিকের প্রার্থী হানিফ ও সমর্থীত কয়েক জনকে দেখতে পেয়ে তারা এলোপাতারী ভাবে মারপিট শুরু করে দেয়। এর মধ্য বাবুল চৌধুরীর ছেলে সাব্বির (২২) এর সব সময় কাছে থাকা চাকু দিয়ে নৌকার প্রার্থী হানিফকে হত্যার উদ্দ্যেশে চাকু মারতে গেলে অটোচালক আলম বাঁধা দিতে এলে তাকেই নৃশংস ভাবে চাকু মেরে রক্তত্ব করে পাকা রাস্তার উপর ফেলে দেয়। নৌকার প্রার্থী সহ কয়েকজন সমর্থকরা নিরাপদে আশ্রয় নিলে বিএনপি সমর্থীত বাবুল চৌধুরী ও তার লোকজন হিংস্র ভাবে আওয়ামীলীগের নির্বাচনী অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ করে। সেখানে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিতেও আগুন ধরিয়ে বাংলাদেশ জিন্দাবাদ শ্লোগান দিতে দিতে চলে যায় বলে আশে পাশের লোকজন জানান।

পরবর্তীতে আহতদের চিকিৎসার জন্য প্রথমে মান্দা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনের অবস্থা আশংকা জনক হওয়ায় রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন।হামলাকারীদের মধ্য বকুল,বাবু,শান্ত,জুয়েল,নাজিম,মিঠুন,রাব্বি সহ অজ্ঞাত প্রায় ২০০জনের মত বলে স্থানীয়রা জানান।

এবিষয়ে বাবুল চৌধুরীর ফোনে জানতে চাওয়ার উদ্দ্যেশে, কল করিলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীনুর রহমান এর কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি জানান, খবর পেয়ে পুলিয়ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি এবং বর্তমানেও সেখানে পুলিশ মোতায়েন রাখা হয়েছে বলে জানান। কোন লিখিত অভিযোগ এখনো পর্যন্ত কেহ দেয় নাই, তবে অবশ্যই আইনগত ব্যাবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত