1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাংবাদিকদের সাথে হাইওয়ে থানার ইনচার্জের মতবিনিময়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাংবাদিকদের সাথে হাইওয়ে থানার ইনচার্জের মতবিনিময়

চাঁদ আলী কুষ্টিয়া

কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে থানার নবাগত ইনচার্জ ইদ্রিস আলী সাথে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। মতবিনিময় করার সময় বলেছেন ‘মহাসড়ক চাঁদাবাজি, দুর্নীতিমুক্ত ও নিরাপদ করতে হাইওয়ে পুলিশ স্বচ্ছতার সাথে কাজ করছে। মহাসড়কে কেউ যেন অযথা হয়রানির শিকার না হন সে বিষয়টিকে সামনে রেখে কাজ করা হচ্ছে। কুষ্টিয়া হাইওয়ে মহাসড়কগুলোকে নিরাপদ ও অবৈধ দখলদারমুক্ত করতেও ব্যাপক কার্যক্রম কাজ করে যাব বলে তিনি বলেছেন।

মঙ্গলবার ১৬ (নভেম্বর) রাত আটটার সময় কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির কার্যালয়ে কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে থানার ইনচার্জ ইদ্রিস আলীর কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় শেষে নবাগত ইনচার্জ ইদ্রিস আলী কে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয় । উক্ত শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার প্রচার ও প্রকাশনা সম্পাদক চাঁদ আলী, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার কোষাধক্ষ্য ইমরান হাসান পাপ্পু, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার যুগ্মসাধারণ সম্পাদক পলাশ মৃধা, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির প্রচার সম্পাদক বাচ্চু, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির কোষাধক্ষ্য শুভ, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি নির্বাহী সদস্য ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার দপ্তর সম্পাদক ফিরোজ কায়সার, সদস্য রাকিব, সুমন মাহমুদ,ইউসুফ সহ প্রমুখ।
দুর্নীতির প্রতি নিজের জিরো টলারেন্স নীতির কথা জানিয়ে কুষ্টিয়া হাইওয়ে থানার ইনচার্জ ইদ্রিস আলী বলেন, আমাদের হাইওয়ের কোনো সদস্য দুর্নীতি বা যেকোনো ধরনের অনিয়ম ও দায়িত্ব পালনে অবহেলা করলে তাদের বিরুদ্ধে তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত