1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুষ্টিয়ায় শত-শত কর্মী নিয়ে ব্যান্ড বাজিয়ে বিতর্কিত নৌকা প্রার্থীর মনোনয়ন জমা কুষ্টিয়ায় ১০ নং উজানগ্রাম ইউপি আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তুমুল ভোট-যুদ্ধের আভাস সদরের মোগলবাসা ইউনিয়নের নির্বাচনে। হরিণাকুণ্ডুতে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলায় বাল্যবিয়ে বেড়েছে ৭৪ শতাংশ হরিণাকুণ্ডুতে ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদ সাধারণ সভা অনুষ্ঠিত প্রচার-প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন সংরক্ষিত মহিলা আসনের সদস্য প্রার্থী শ্রীমতি মাধবী রাণী। সিলেটে অবৈধ দখল ও বজ্যের চাপে বিপর্যস্ত সুরমা নদী নিখোঁজের চার দিন পর ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার।

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রাইভেট শিক্ষকের যাবজ্জীবন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রাইভেট শিক্ষকের যাবজ্জীবন
কুড়িগ্রাম প্রতিনিধি :

পঞ্চম শ্রেণি পড়ুয়া ছাত্রীকে প্রাইভেট শেষে বাড়িতে পৌঁছে দেয়ার অজুহাতে পার্শ্ববর্তী বাঁশ ঝাড়ে নিয়ে ধর্ষণের অভিযোগে আব্দুস সবুর (৩০) নামের এক প্রাইভেট শিক্ষককে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রদান করেছেন আদালত। সেইসাথে এক লক্ষ টাকা অর্থদণ্ডও দেয়া হয়।

মামলা দায়েরের আট বছর পর আজ মঙ্গলবার বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক অম্লান কুসুম জিষ্ণু এ রায় ঘোষণা করেন। রায় শেষে সবুরকে কাঠগড়া থেকে কারাগারে প্রেরণ করা হয়। মামলা সূত্রে জানা যায়, সাজাপ্রাপ্ত সবুর কুড়িগ্রামের উলিপুর উপজেলার উত্তর পান্ডুল গ্রামের আব্দুর নূরের ছেলে। তিনি ভিকটিমকে নিয়মিত প্রাইভেট পড়ানোর সুবাদে ২০১৩ সালের ১৯ মে রাতে কৌশলে একটি বাঁশ ঝাড়ে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে জানালে তাকে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়। সে রাতে ওই ছাত্রী তার অভিভাবককে কিছু না বললেও পরের দিন অসুস্থ হয়ে পড়ায় ঘটনা প্রকাশ্যে আসে।

পরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সবুরকে আসামি করে উলিপুর থানায় মামলা দায়ের করেন। সেই মামলার দীর্ঘ শুনানি শেষে আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় দীর্ঘ আট বছর পর মঙ্গলবার বিকেলে সবুরকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লক্ষ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন স্পেশাল পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুর রাজ্জাক এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন এটিএম এনামুল হক চৌধুরী চাঁদ। এ ব্যাপারে স্পেশাল পাবলিক প্রসিকিউটর আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত