1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

ত্রিশালের আমিরাবাড়ীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নৌকার মাঝি হাবিব মাষ্টার 

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে

ত্রিশালের আমিরাবাড়ীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নৌকার মাঝি হাবিব মাষ্টার

 

ময়মনসিংহ জেলা প্রতিনিধি রবিউল ইসলাম হৃদয়ঃ

আগামী ২৮ নভেম্বর ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হাবীবুর রহমান মাস্টারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার ১৫ নভেম্বর সন্ধ্যায় গুজিয়াম আমিরাবাড়ী চৌরাস্তা মৈত্রী প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি ফজলে রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান জীবনের সঞ্চালনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গুজিয়াম আমিরাবাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক

প্রধান শিক্ষক মরহুম আব্দুল মজিদের সুযোগ্য সন্তান এবং ত্রিশাল উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান মাস্টার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন,

আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। জনগণ ভালোবেসে এবং ২৮তারিখ নির্বাচনে ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি আমিরাবাড়ী ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। খেলাধুলা,শিক্ষা ও সংস্কৃতিতে ময়মনসিংহ জেলার একটি অন্যতম ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। তাছাড়া প্রস্তাবিত ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সটি দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন করার আশ্বাসও দেন তিনি।

 

এসময় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন আমিরাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম হেলাল,আমিরাবাড়ী গুজিয়াম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান বুলবুল,আমিরাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাস্টার,ভালুকা-ত্রিশাল মৈত্রী কলেজের গভর্নিং বডির সদস্য মনিরুজ্জামান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত