1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে ধর্ষনের অভিযোগে টিকটক মান্না গ্রেফতার নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন। সিলেটের বিএনপির সমাবেশে বক্তব্য দিলেন না আরিফ-মুক্তাদির লায়ন মোঃ নূরল ইসলাম, নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর মাজার যিয়ারত করেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান সিলেট জেলার ৩য় ধাপের ১৬ টি ইউপির নির্বাচনী ফলাফল প্রতীক বরাদ্দের আগেই ইচ্ছে মত প্রচারণা সিলেটে পরকিয়ার জেরে হত্যার অভিযোগে নারীসহ দুজনের মৃত্যুদন্ড

মান্দার মৈনমে জেগে উঠলো নৌকা প্রতিকের কর্মী সমর্থকরা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে

মান্দার মৈনমে জেগে উঠলো নৌকা প্রতিকের কর্মী সমর্থকরা

ন‌ওগাঁ জেলা প্রতিনিধি ইতিমুনি-
নওগাঁ জেলার মান্দা উপজেলার ৬নং মৈনম ইউনিয়নে নৌকা প্রতিকের কর্মী সমর্থকরা আবারও প্রান ফিরে পেলো বলে জানিয়েছে স্থানীয় কর্মী সমর্থকরা।

ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থক দ্বারা বিভিন্ন ভাবে হয়রানি নির্যাতনের শিকার ক্ষমতাসিন দলের নৌকা প্রতিকের প্রার্থী,কর্মী ও সমর্থকরা। বার বার এ বিষয়গুলো নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ধর্ণা ধরছিলো উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীদের কাছে। তার পরও কোন সুরাহা না হলে মান্দা থানার দারস্থ হচ্ছে নৌকা প্রতিকের প্রার্থী। দিন দিন বেড়েই চলছিলো স্বতন্ত্রপ্রার্থীর অত্যাচার,নির্যাতন এবং এক অদৃশ্য শক্তির দাপট। অভিভাবক হীন হয়ে পড়ে ক্ষমতাসীন দলের লোকজন।

গত সোমবার (১৬নভেম্বর) স্বতন্ত্র প্রার্থী,প্রার্থীর ছেলে ও তাদের লোকজন বিশৃংখোলা, মারামারির উদ্দ্যেশে ধাওয়া করে নৌকা প্রতিকের কর্মীদের পার্টি অফিসের ঘরের মধ্য তোলে এরপর তারা সাহায্য চেয়ে ৯৯৯ কল করলে,মান্দা উপজেলার নির্বাহী কর্মকর্তা পুলিশ সহ সেখানে উপস্থিত হয়ে, তাদের দু,দলের ২জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাচনের ২৮ তারিখ পর্যন্ত জেল দেওয়ার সিদ্ধান্ত নেন এবং যে দু,জনকে নিয়ে গন্ডগোলের শুরু, স্বতন্ত্র প্রার্থীর ছেলে আলামিন রানা দুলু ও নৌকা প্রতিকের সোহেল নামের দু,জনকে উপস্থিত করেন দু,পক্ষের প্রার্থীর মাধ্যমে। ভ্রাম্যমান শুনানীর শুরুতেই অদৃশ্য কোন এক মানবের রিংটন বেজে উঠে নির্বাহী কর্মকর্তার মোবাইলে, তিনি রিসিফ করে,কয়েকবার জি স্যার, জি স্যার,,বলে ফোন পকেটে রেখে ভ্রাম্যমান না দিয়ে সেখান থেকে চলে যাওয়ার সময়, নৌকা প্রতিকের প্রার্থী ও কর্মীরা একাধিকবার জিজ্ঞেসা করেন,হাকিম নড়ে হুকুম নড়ে না, কিন্তু কার ফোন আসার পর,ভ্রাম্যমান না দিয়ে চলে যাচ্ছেন? তিনি কোন কথার উত্তর না দিয়ে সবাইকে বিবাদ না করার কথা বলে চলে যান। যেখানে বিভিন্ন জায়গায় স্বতন্ত্র প্রার্থীরা সহযোগিতার জন্য বার বার প্রসাশনের দারস্থ হয় কিন্তু মৈনমের বিষয়টা হয়েছে উল্টো। এ বিষয় গুলো নিয়ে নৌকা প্রতিকের কর্মী সমর্থকদের মধ্য এক আতংক ছড়িয়ে পড়ে। তারা প্রচার প্রচারনা ছেড়ে দিয়ে নিস্কৃয় হয়ে পড়ে।

নৌকা প্রতিকের প্রার্থী,কর্মী ও সমর্থকদের এমন সচনীয় অবস্থা দেখে হাল ধরেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস এম ব্রহানী সুলতান মাহমুদ গামা এবং মান্দা উপজেলা আওয়ামীলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য এ.বি.এম হাসান রিপু নৌকার প্রার্থী সামন্ত কুমার সরকার সহ সকল নেতা কর্মীকে ডেকে ভয়ভীতি না করে নৌকা প্রতিককে বিজয়ের লক্ষে সুশৃঙ্খলা ভাবে প্রচার প্রচারনা করার পরামর্শ দিয়ে সবাইকে সাথে নিয়ে ইউনিয়নের বিভিন্ন মোড়ে,পাড়া,মহল্লায় পথসভা ও উঠোন বৈঠকের মাধ্যমে প্রচার প্রচারনা শুরু করেন।
সে পথ সভার সভাপতিত্ব করেন মৈনম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আফাজ উদ্দীন মন্ডল। উপস্থিত ছিলেন, সহসভাপতি প্রানোনাথ,সাংগঠনিক সম্পাদক চন্দ্র শেখর,কৃষক লীগের সভাপতি এস এম সায়েম,ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ,দপ্তর সম্পাদক শ্রী প্রদীপ, প্রচার সম্পাদক তাপস মাষ্টার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মিরাজুল ইসলাম,এবং মান্দা উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি মোঃ লিটন টিকাদার, ইউনিয়ন যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ.বি.এম.হাবিবুর রহমান হাবিব সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মী ও নৌকা প্রতিকের সমর্থকরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত